Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ জুন, ২০১৬ ০৯:০৯
সাতক্ষীরায় 'বন্দুকযুদ্ধে' চরমপন্থি গুলিবিদ্ধ
অনলাইন ডেস্ক
সাতক্ষীরায় 'বন্দুকযুদ্ধে' চরমপন্থি গুলিবিদ্ধ

তালায় বন্দুকযুদ্ধে চরমপন্থী গুলিবিদ্ধ
মনিরুল ইসরাম মনি,সাতক্ষীরা: 

সাতক্ষীরার তালায় উপজেলায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সঞ্জিত অধিকারী (৩২) নামে এক চরমপন্থী গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে তালা উপজেলার তেঘরিয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

গুলিবিদ্ধ সঞ্জিত অধিকারী একই উপজেলার জালালপুর গ্রামের কার্তিক অধিকারীর ছেলে ও পুর্ব বাংলা কমিউনিস্ট পার্টির সক্রিয় সদস্য। 

সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, সন্ত্রাসী ও জঙ্গীদের বিরুদ্ধে পরিচালিত দেশব্যাপী পুলিশের অভিযানের অংশ হিসেবে তালা থানার এসআই রইচউদ্দিনের নেৃতত্বে একটি দল খেশরা ইউনিয়নের তেঘরিয়া এলাকায় যাচ্ছিল। পথিমধ্যে তেঘরিয়া মোড়ে পৌঁছে সংঘবদ্ধ একটি সন্ত্রাসী দলকে দেখতে পায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল ছোড়ে। এতে এএসআই বাদশা আহত হন। পুলিশও পাল্টা গুলি ছুড়লে সঞ্জিত আহত হয়। অন্যরা পালিয়ে যায়। পরে সঞ্জিতকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।   

গুলিবিদ্ধ সঞ্জিত শুক্রবার ভোররাতে বন্দুকযুদ্ধে নিহত পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (জনযুদ্ধ) আঞ্চলিক নেতা মোজাফ্ফর সানার একান্ত সহযোগী বলে জানিয়েছেন পুলিশ। 

 

বিডি-প্রতিদিন/১১ জুন, ২০১৬/মাহবুব

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow