Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১১ জুন, ২০১৬ ১১:৩৫
আপডেট : ১১ জুন, ২০১৬ ১২:১৬
বাগেরহাটে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১
বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাটে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১


বাগেরহাটের মোল্লাহাটে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মগফর চৌধুরী (৬০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩০ জন।

শনিবার সকালে উপজেলার চুনখোলা ইউনিয়নের সিংগাঁতি গ্রামে এনায়েত চৌধুরী ও কাওসার চৌধুরীর সমর্থকদের মধ্যে এ সংঘর্ঘের ঘটনা ঘটে বলে জানান মোল্লাহাট থানার ওসি আ স ম খায়রুল আনাম।

নিহত মগফর চৌধুরী উপজেলার চুনখোলা ইউনিয়নের সিংগাঁতি গ্রামের কুটি মিয়া চৌধুরীর ছেলে এবং কাওসার চৌধুরীর বড় ভাই। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি খায়রুল আনাম জানান, সিংগাঁতি গ্রামে এনায়েত চৌধুরী ও কাওসার চৌধুরীর সঙ্গে স্থানীয় আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জেরে শুক্রবার রাতে দুই পক্ষের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এরই জের ধরে শনিবার সকাল সাড়ে ৬টার দিকে দুপক্ষের সমর্থকরা লাঠিসোটা, ঢাল-সড়কি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ”

খবর পেয়ে প্রায় আধঘণ্টার সংঘর্ষে সড়কির আঘাতে মগফর চৌধুরী ঘটনাস্থলেই নিহত হন বলে জানান ওসি খায়রুল। তিনি জানান, পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেখানে পুলিশী প্রহরা জোরদার করা হয়েছে।

বিডি-প্রতিদিন/১১ জুন, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow