Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ জুন, ২০১৬ ১৬:০৩
সংখ্যালঘু হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
সংখ্যালঘু হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

পাবনার হেমায়েতপুরে আশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডে, ঝিনাইদহের পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী ও নাটোরের সুনীল গোমেজের হত্যার প্রতিবাদ ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে পূজা উদ্যাপন পরিষদ বগুড়া জেলা কমিটি। আজ শনিবার দুপুর সাড়ে ১২টায় শহরের সাতমাথায় হত্যাকারিদের অবিলম্বে গ্রেফতার, দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া জেলা শাখার সভাপতি দিলীপ কুমার দেব’র সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, সাবেক সভাপতি অমৃত লাল সাহা এবং স্বপন চক্রবর্ত্তি, সুকুমার ঘোষ, তাপস কুমার নিয়োগী, অসীম কুমার সাহা, ডা. চন্দ্র শেখর, উৎসব কুমার ভৌমিকসহ কয়েক শতাধিক নারী পুরুষ।

মানববন্ধন থেকে নেতৃবৃন্দ বলেন, পূজা উদযাপন পরিষদ আজকে নিত্যরঞ্জন পান্ডে, আনন্দ গোপাল, সুনীল গোমেজসহ সকল গুপ্তহত্যার প্রতিবাদ ও খুনিদের বিচার চেয়ে রাস্তায় নেমেছে। অথচ শান্তিপ্রিয় এ দেশে এমন হওয়ার কথা ছিল না। নিত্যরঞ্জন পান্ডে, আনন্দ গোপালদের হত্যা করে সামাজিক শান্তিতে আঘাত করছে। দুর্বৃত্তরা অত্যন্ত কৌশলে গুপ্তহত্যা চালিয়ে আমাদের মাঝে অশান্তির অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। এদেরকে ছাড় দেয়া হবে না। অবিলম্বে নিত্যরঞ্জন পান্ডে, আনন্দ গোপাল, সুনীল গোমেজের হত্যাকারীদের গ্রেফতার করে দৃস্টান্তমূলক শাস্তি দাবি করেন।

বিডি-প্রতিদিন/১১ জুন ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow