Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১২ জুন, ২০১৬ ১২:৩৪
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২
সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দের ঝাঐল ও বানিয়াগাতীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো অন্তত ১২ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন কামারখন্দ উপজেলার চালা শাহবাজপুর গ্রামের বৎস্য হালদারের ছেলে পামোছা হালদার (২৬) ও কাভার্ড ভ্যানের হেলপার সোহাগ (২৫)।

আজ রবিবার ভোর সাড়ে ৫টার দিকে সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে কড্ডা-ঝাঐল ওভার ব্রীজের মাঝামাঝি এলাকায় এবং ছয়টার দিকে একই মহাসড়কের বানিয়াগাতী এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক রাজু আহম্মেদ জানান, ভোরে মাছ ব্যবসায়ীরা পিকআপ ভ্যানে মহিষলুটি মাছের আড়তে যাচ্ছিল। বানিয়াগাতী এলাকার মাঝামাঝি স্থানে পৌঁছার পর অপর একটি যানবাহনকে ওভারটেক করতে গিয়ে ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে স্বজোরে ধাক্কা লাগে। এতে চালকসহ ৯ মাছ ব্যবসায়ী আহত হন। উদ্ধারের পর সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে চিকিত্সাধীন অবস্থায় পামোছা মাঝি মারা যান।

অপরদিকে, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি কাভার্ড ভ্যান একই দিক থেকে আসা সিমেন্ট বোঝাই একটি ট্রাককে ওভারটেক করতে গেলে দুটি যানবাহনের মধ্যে সংঘর্ষ হয়। এতে ট্রাকটি উল্টে খাদে পড়ে যায় এবং কাভার্ড ভ্যানটি দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় অন্তত ৩ জন আহত হন। আহতদের উদ্ধারের পর হাসপাতালে নেয়া হলো চিকিৎসাধীন অবস্থায় কাভার্ড ভ্যানের হেলপার সোহাগ মারা যান।


বিডি-প্রতিদিন/১২ জুন ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow