Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১২ জুন, ২০১৬ ১৬:২০
আপডেট : ১ জানুয়ারি, ১৯৭০ ০৬:০০
গর্ভবতী স্ত্রীর গায়ে আগুন দিলেন বিয়ে পাগল স্বামী
টাঙ্গাইল প্রতিনিধি:
গর্ভবতী স্ত্রীর গায়ে আগুন দিলেন বিয়ে পাগল স্বামী

টাঙ্গাইলের নাগরপুরে বিয়ে পাগল এক পাষণ্ড স্বামী তার গর্ভবতী ঘুমন্ত স্ত্রী সোমা আক্তার (২৪)-কে আগুনে পুড়িয়ে হত্যা করার চেষ্টা করেছে। গৃহবধূর শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিলে তার সারা শরীর ঝলসে যায়। সংজ্ঞাহীন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এদিকে, পাষণ্ড স্বামীকে এলাকাবাসী ধরে গণধোলাই দিয়েছে। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশি হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার ভোরে খাষ পাইকাল গ্রামে পৈচাশিক এ ঘটনাটি ঘটে। 

হাসপাতাল ও প্রত্যক্ষদর্শীরা জানান, তিন বছর আগে দপ্তিয়র ইউনিয়নে খাষ পাইকাল গ্রামের মো. চান মিয়ার কন্যা সোমা আক্তারের সাথে একই গ্রামের পরশ আলীর ছেলে বিয়ে পাগল রুহুল আমিনের (৩০) বিয়ে হয়। রুহুল আমিন এর আগেও পাঁচ বিয়ে করেছিলেন। গৃহবধূ সোমা অন্তঃস্বত্ত্বা ছিলেন। রবিবার গৃহবধূ সোমা তার ঘরে ঘুমাচ্ছিলেন। ভোর ৫টার দিকে স্বামী তার ঘুমন্ত স্ত্রীর ওপর প্রথমে পেট্রল ঢালে পরে দেয়াশলাইয়ের কাঠি জ্বালিয়ে তার ওপর নিক্ষেপ করে। মুহূর্তের মধ্যে তার সারা শরীরে দাউ দাউ করে জ্বলে ওঠে। অগ্নিদগ্ধ স্ত্রী স্বামীকে জাপটে ধরে বাঁচার আকুতি জানায়। এসময় তার রুহুল আমিনের আংশিক শরীর দগ্ধ হয়। সোমার আর্তচিৎকারে প্রতিবেশিরা ঘটনাস্থলে ছুটে এসে তাকে উদ্ধার করে এবং পাষণ্ড স্বামীকে উত্তেজিত জনতা গণধোলাই দেয়। 

স্থানীয় চৌকিদার (গ্রাম পুলিশ) মো. ইব্রাহীম মিয়া জনান, রুহুল আমীন এর আগেও পাঁচটি বিয়ে করেছিলেন। এনিয়ে তাদের পরিবারে প্রতিদিন ঝগড়া বিবাদ লেগেই থাকত। 

প্রত্যক্ষদর্শী মো. ফজলুল হক জানান, রুহুল আমীনের স্ত্রীর চিৎকার শুনে ওই বাড়িতে গিয়ে দেখা যায় সোমার পা থেকে মুখ পর্যন্ত সারা শরীর পুড়ে অঙ্গার হয়ে গেছে। আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালের বার্ন ইউনিটে অগ্নিদগ্ধ সোমা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে তার পিতা চান মিয়া টেলিফোনে জানান। 

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলামের কাছে এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি জানান, এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। স্বামী রুহুল আমিনকে পুলিশি নজরদারিতে রাখা হয়েছে।     

 

বিডি-প্রতিদিন/ ১২ জুন, ২০১৬/ আফরোজ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow