Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১২ জুন, ২০১৬ ১৭:৫০
বগুড়ায় অস্ত্রসহ জেএমবি সদস্য গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় অস্ত্রসহ জেএমবি সদস্য গ্রেফতার

বগুড়ার ধুনটে সাত মামলার আসামী জেএমবির সদস্য একরাম হোসেনকে (৩০) অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলা নিমগাছি ইউনিয়নের নাংলু গ্রামের ছইমুদ্দিনের ছেলে। ধুনট থানার ওসি মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, একরাম হোসেন ২০০৮ সাল থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির স্বক্রিয় তালিকাভুক্ত সদস্য হন। এরপর থেকে পুলিশকে মারধরসহ তাঁর বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক, মাদকদ্রব্য ও সন্ত্রাসবিরোধী আইনে গাজিপুর জেলার টঙ্গি থানায় ২টি, বগুড়ার সোনাতলা থানায় ২টি ও ধুনট থানায় ৩টিসহ মোট ৭টি মামলা দায়ের হয়েছে। এসব মামলায় বিভিন্ন সময় তিনি পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। পরে তিনি জামিনে মুক্ত হয়ে নিজ এলাকায় অবস্থান করছিলেন। 

শুক্রবার বিকেলে একরাম হোসেন আবারো তাঁর সহপাঠিদের নিয়ে নিজ এলাকায় নাংলু বাজারে বসে সরকারবিরোধী নাশকতামুলক কর্মকাণ্ডের জন্য পরিকল্পনা করছিলেন। এসময় ধুনট থানার পুলিশ খবর পেয়ে নাংলু বাজারে অভিযান চালিয়ে একরাম হোসেনকে গ্রেফতার করে। পরে তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদে তাঁর স্বীকারক্তি অনুযায়ী রাত সাড়ে ১২টার দিকে নাংলু গ্রামের রাস্তায় কুশার সেতুর পাশের সাইনবোর্ডের নিচ থেকে ৪টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। এই ঘটনায় ধুনট থানার এসআই রফিকুল ইসলাম বাদি হয়ে শনিবার সকালে একরাম হোসেনের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। 

 

বিডি প্রতিদিন/১২ জুন ২০১৬/হিমেল-২৪




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
up-arrow