Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬

আপডেট : ১৩ জুন, ২০১৬ ১৫:৪৭
ফরিদপুরে স্কুলছাত্রী ২ বোন ধর্ষণের ঘটনায় মামলা
ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুরে স্কুলছাত্রী ২ বোন ধর্ষণের ঘটনায় মামলা

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চরসালেপুর স্কুলের দুই ছাত্রী ধর্ষণ ও ইন্টারনেটে ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। রবিবার দুপুরে চরভদ্রাসন থানায় মামলাটি দায়ের করেন এক স্কুলছাত্রীর বাবা।

এদিকে, ধর্ষণ ও ইন্টারনেটে ভিডিও ছেড়ে দেওয়ার এক মাস পেরিয়ে গেলেও আটক হয়নি ৫ ধর্ষক। এ নিয়ে এলাকার মানুষের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

মামলা দায়েরের পর নির্যাতিতা স্কুলছাত্রীর পিতা জানান, সামাজিকভাবে তার পরিবারের সদস্যরা মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন। বাড়ির বাইরে বের হলে তাকে নানা অশ্লীল কথা শুনতে হচ্ছে। তিনি অভিযোগ করে বলেন, ধর্ষকের পরিবারের লোকজন বিষয়টি নিয়ে আর বাড়াবাড়ি না করার হুমকি দিচ্ছে। আপোষের জন্য নানাভাবে চাপ সৃষ্টি করছে।

স্থানীয়দের অভিযোগ, ধর্ষকেরা প্রভাবশালী এক চেয়ারম্যানের লোক বিধায় তারা এলাকায় ঘুরে বেড়ালেও পুলিশ তাদের আটক করছে না। তবে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাম প্রসাদ ভক্ত অভিযোগ অস্বীকার করে দাবি করেছেন, আসামিদের ধরার জন্য বেশ কয়েকস্থানে অভিযান চালানো হলেও পালিয়ে থাকায় তাদের আটক করা সম্ভব হচ্ছে না।

প্রসঙ্গত, গত পহেলা বৈশাখ নবম ও অষ্টম শ্রেণির দুই ছাত্রীকে ধর্ষণ করে সেই ভিডিও চিত্র চরাসালেপুর গ্রামের উজ্জল খান, শুকুর আলী সিকদার, সিরাজ শেখ, ইলিয়াস বেপারী ও শফি মোল্যা ইন্টারনেটে ছেড়ে দেয় বলে অভিযোগ করেন নির্যাতিতা ছাত্রীদের পরিবার।

বিডি-প্রতিদিন/১৩ জুন ২০১৬/মাহবুব

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow