Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৩ জুন, ২০১৬ ১৬:০৩
ঠাকুরগাঁও-পঞ্চগড়-দিনাজপুরে দূরপাল্লার বাস চলাচল বন্ধ
ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁও-পঞ্চগড়-দিনাজপুরে দূরপাল্লার বাস চলাচল বন্ধ

ঠাকুরগাঁও, পঞ্চগড়, দিনাজপুর থেকে সকল প্রকার দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। এতে চরম ভোগান্তিতে রয়েছে সাধারণ মানুষসহ ব্যবসায়ীরা।

 

কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতাসহ অন্যান্য সুযোগ সুবিধা বৃদ্ধির দাবিতে গতকাল রোববার থেকে তিন জেলার (পঞ্চগড়-ঠাকুরগাঁও-দিনাজপুর) মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাদের সিদ্ধান্ত অনুযায়ী বাস চলাচল বন্ধ রয়েছে।

আর এসব কারণে ঠাকুরগাঁও, পঞ্চগড় ও দিনাজপুর থেকে ঢাকাগামী যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েছেন। একইভাবে ঢাকা থেকে ছেড়ে আসছে না কোন গাড়ি। ফলে ঈদের আগে চরম ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা।

ঠাকুরগাঁও চৌরাস্তার কাপড় ব্যবসায়ি মাজেদুল হাসান জানান, 'ঈদের সময় একটু ব্যবসা করবো কিনা তারও শান্তি নাই। এখন ঢাকা যাওয়ার গাড়ি বন্ধ। ঈদের মাল আনার জন্য ঢাকা যেতে হবে। কিন্তু আমরা এক প্রকার জিম্মি হয়ে গেছি মোটর পরিবহন শ্রমিকদের কাছে। '

এ ব্যাপারে ঠাকুরগাঁও মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক শাহদাৎ হোসেন জানান, এটা আমাদের অনেক আগের দাবি। অন্য গাড়ির তুলনায় হানিফ পরিবহনের বেতন অনেক কম। তাই সবার সিদ্ধান্ত মোতাবেক গাড়ি চলাচল বন্ধ করা হয়েছে। গতকাল রোববার বিকালে রাজশাহীতে এ বিষয়ে মিটিং ছিল। কিন্তু কোন প্রকার সমাধান হয় নাই। বেতন বাড়ালে আবার গাড়ি চলাচল শুরু হবে।


বিডি প্রতিদিন/১৩ জুন ২০১৬/হিমেল-০৫

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow