Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৩ জুন, ২০১৬ ১৭:৪৮
লালমনিরহাটে বিদ্যুতের দাবিতে মহাসড়ক অবরোধ, হামলা, ভাঙচুর
লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটে বিদ্যুতের দাবিতে মহাসড়ক অবরোধ, হামলা, ভাঙচুর

টানা ৪০ ঘণ্টা ধরে বিদ্যুৎ না থাকায় সরকারি দলের নেতা-কর্মীরা রোববার রাতে লালমনিরহাটের পাটগ্রাম পৌর শহরের চৌরঙ্গী মোড়ে মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ করেছে। এসময় বিক্ষুদ্ধ জনগন বিদ্যুৎ অফিসে হামলা চালায়।

 

এদিকে ইফতার ও তারাবির নামাজের সময় লোড শেডিংয়ের প্রতিবাদে রোববার রাতে জেলা শহরের হাড়িভাঙ্গা এলাকায় অবস্থিত পল্লী বিদ্যুৎ অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করে বিক্ষুদ্ধ এলাকাবাসী। এ সময় ক্ষুদ্ধ জনগনের হামলায় পল্লী বিদ্যুতের ৩ জন লাইনম্যান আহত হয় বলে দাবি  করেন লালমনিরহাট পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার রাজ্জাকুর রহমান।

এর আগে টায়ার জ্বালিয়ে ছাত্রলীগ ও তরুণ লীগের কর্মীরা পাটগ্রাম শহরে বিক্ষোভ প্রদর্শন করে বিদ্যুৎ অফিস ও মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পাটগ্রাম উপজেলা  চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমীন বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর কুতুবুল আলম স্বাভাবিক বিদ্যুৎ সরবারহের আশ্বাস দিলে অবরোধকারীরা তাদের অবরোধ প্রত্যাহার করেন।

এ প্রসঙ্গে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পাটগ্রামের আবাসিক উপ-বিভাগী প্রকৌশলী সাইফুল ইসলাম মণ্ডল জানান, লালমনিরহাট-পাটগ্রাম বিদ্যুৎ সঞ্চালন গ্রিড লাইনের ত্রুটির কারণে বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে। তবে বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হতে আরো ২৪ ঘন্টা লাগবে বলে এ কর্মকর্তা সাংবাদিকদের জানান।

বিডি প্রতিদিন/১৩ জুন ২০১৬/হিমেল-১২

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow