Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৩ জুন, ২০১৬ ১৮:৩১
পাবনায় সাঁড়াশি অভিযানে জেএমবি সদস্যসহ আটক ৭১
পাবনা প্রতিনিধি:
পাবনায় সাঁড়াশি অভিযানে জেএমবি সদস্যসহ আটক ৭১

পাবনায় সাঁড়াশি অভিযানের ৫ম দিনে ঈশ্বরদীতে এক জেএমবি সদস্যসহ জেলার নয়টি উপজেলায় পৃথক অভিযানে ৭১ জনকে আটক করেছে পুলিশ। রবিবার থেকে সোমবার সকাল পর্যন্ত এই অভিযান পরিচালিত হয়।  

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (গোয়েন্দা) সিদ্দিকুর রহমান জানান, পাবনার ৯ উপজেলার ১১ থানা এলাকায় পুলিশের এই সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়। অভিযানে জেলার বিভিন্ন উপজেলায় বিএনপি ও জামায়াত-শিবিরের বিভিন্ন মামলার এজহার ভুক্ত আসামী ২০ জন, জেএমবির একজন ও বাকিরা অন্যান্য নিয়মিত বিভিন্ন মামলার আসামি বলেও জানান তিনি। ঈশ্বরদী উপজেলার মিরকামারী গ্রামের মৃত নবীর উদ্দিনের ছেলে বাহার উদ্দিনকে (৫০) রবিবার রাতে আটক করা হয়। আটককৃত বাহার উদ্দিন জামায়াতুল মুজাহেদীন বাংলাদেশ ‘জেএমবি’ নামের একটি নিষিদ্ধ জঙ্গী সংগঠনের সদস্য বলে জানা গেছে।

এছাড়াও পাবনা সদর থানায় ১১ জন, ঈশ্বরদী থানায় ১২ জন, আটঘরিয়া থানায় ৪ জন, আতাইকুলা থানায় ২ জন, সুজানগর থানায় ৭ জন, বেড়া থানায় ৮ জন, সাঁথিয়া থানায় ৫ জন, চাটমোহর থানায় ৭ জন, ভাঙ্গুড়া থানায় ২ জন, আমিনপুর থানায় ৭ জন ও ফরিদপুর থানায় ৬ জনকে চলতি অভিযানে আটক করা হয়েছে।  আটককৃতদের আজ দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  

বিডি প্রতিদিন/১৩ জুন ২০১৬/হিমেল-১৬

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow