Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৩ জুন, ২০১৬ ১৮:৩৭
পাবনায় আওয়ামী লীগ নেতা হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন
পাবনা প্রতিনিধি:
পাবনায় আওয়ামী লীগ নেতা হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

পাবনার গয়েশপুর ইউনিয়নের পয়দা বাজারে প্রকাশ্যে আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম বিশ্বাসকে গুলি করে হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তার পরিবার। আজ দুপুর সাড়ে ১২ টায় পাবনা প্রেসক্লাবের অডিটোরিয়ামে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন তারা।  

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের ছোট ভাই আল আমিন বিশ্বাস। তিনি বলেন, আমার ভাই গয়েশপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সম্পাদক আব্দুর রহিমকে বিশ্বাসকে সকাল ১০ টার দিকে পয়দা বাজারে জন সম্মুখে গুলি করে হত্যা করে স্থানীয় সন্ত্রাসীরা।  শবে বরাতের দিনে সংঘটিত এই হত্যাকাণ্ডের ২২ দিন অতিবাহিত হলেও মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ অজ্ঞাত কারণে তাদের ধরছে না।  

উল্টো ওই হত্যা মামলার নামীয় আসামিরা মামলা তুলে নিতে  একের পর এক নানা ধরনের হুমকি দিয়ে যাচ্ছে। এমনকি নিহত আব্দুর রহিমের ৫ম শ্রেনী পড়ুয়া মেয়ে রত্নাকে ও ছেলে জুনায়েদকে পয়দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে যেতে দেওয়া হচ্ছে না।  

পরিবারের সদস্যদের দাবী, দ্রুত মামলার আসামিদের ধরে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।
 
সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন নিহত আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম বিশ্বাসের মা রহিমা খাতুন, স্ত্রী জোস্না খাতুন, মেয়ে রত্মা খাতুন, ছেলে জুনায়েদ বিশ্বাস, ছোট মেয়ে জিম, তার চাচা আমজাদ হোসেনসহ অন্যরা।  


বিডি প্রতিদিন/১৩ জুন ২০১৬/হিমেল-১৭

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow