Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৪ জুন, ২০১৬ ১০:০৭
মোরেলগঞ্জে ইউপি চেয়ারম্যানকে গুলি ও কুপিয়ে জখম
মোরেলগঞ্জ প্রতিনিধি:
মোরেলগঞ্জে ইউপি চেয়ারম্যানকে গুলি ও কুপিয়ে জখম

বাগেরহাটের মোরেলগঞ্জের চিংড়াখালী ইউনিয়ন চেয়ারম্যান আলী আক্কাস বুলুকে (৫৫) গুলি করে ও কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আজ সকাল পৌনে ৮টার দিকে কছিকাটা গ্রামে এ ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় চেয়ারম্যান বুলুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
স্থানীয় ইউপি সদস্য মো. হুমায়ুন কবির জানান, আজ সকালে মোরেলগঞ্জ বাজারের উদ্দেশ্যে যাওয়ার পথে একদল দুর্বৃত্ত চেয়ারম্যান বুলুকে ধাওয়া করে। এ সময় বুলু দৌড়ে আত্মরক্ষার চেষ্টা করলে দুর্বৃত্তরা পায়ে গুলি করে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, ৭/৮ জনের একটি বাহিনী চেয়ারম্যানকে পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করে রাস্তার পাশে ফেলে রেখে যায়। তারা বুলুর দুই পা ও ১ হাত ভেঙ্গে দিয়েছে।
 
বুলুর ভাই মো. বায়েজিদ তালুকদার অভিযোগ করে বলেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কালাম খানের নেতৃত্বে একদল সন্ত্রাসী চেয়ারম্যানের পায়ে গুলি করেছে এবং কুপিয়ে গুরুতর জখম করেছে।  

বুুলু চিংড়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ধরাধোয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। গেল ইউপি নির্বাচনে তিনি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন।  

আওয়ামী লীগের গ্রুপিং ও সর্বশেষ ইউপি নির্বাচনের জের ধরে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. কালাম খানের নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানান।  

থানার ওসি মো. রাশেদুল আলম বলেন, চেয়ারম্যান বুলুর উপর হামলা হয়েছে তবে গুলির ঘটনা সঠিক নয়। এই ঘটনার পরে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি প্রতিদিন/১৪ জুন ২০১৬/হিমেল-০১

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow