Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬

আপডেট : ১৪ জুন, ২০১৬ ১২:০২
সিরাজগঞ্জে সর্বহারা বাহিনীর প্রধানসহ ৬৬ জন আটক
অনলাইন ডেস্ক
সিরাজগঞ্জে সর্বহারা বাহিনীর প্রধানসহ ৬৬ জন আটক

সিরাজগঞ্জে পুলিশের সাঁড়াশি অভিযানে গত ২৪ ঘন্টায় সর্বহারা বাহিনীর প্রধান ডাকাত সর্দার সিরাজুল ইসলাম সিরাজ ও বিএনপি-জামায়াতের দুই নেতাকর্মীসহ বিভিন্ন মামলার ৬৬জনকে আটক করা হয়েছে।

অভিযানকালে সিরাজুল ইসলামের কাছ থেকে ৭.৫ মডেলের একটি রিভলবার ও এক রাউন্ড গুলিও উদ্ধার করা হয়েছে।

সোমবার সকাল আটটা থেকে মঙ্গলবার সকাল আটটা এ পর্যন্ত জেলার বিভিন্ন থানায় এ অভিযান পরিচালনা করা হয়।

এদিকে, অভিযানের পর থেকেই জেলা সদরে অপরাধ প্রবনতা কমে যাওয়ায় মানুষের মধ্যে এক ধরনের স্বস্তি ফিরে এসেছে। অপরাধীরা গা-ঢাকা দিয়েছে। অপরদিকে, অভিযানের শুরু থেকেই বিএনপি-জামায়াত নেতাকর্মীদের মধ্যে গ্রেফতার আতঙ্ক বিরাজ করছে।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহম্মেদ জানান, সর্বহারা বাহিনীর প্রধান ডাকাত সর্দার সিরাজ বাহিনী বেশ কিছুদিন ধরে উল্লাপাড়াসহ আশপাশের কয়েকটি উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ডাকাতি করে আসছিল। সোমবার গভীর রাতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে চর মোহনপুর চৌকিদার বাড়ির সামনে অভিযান চালিয়ে বাহিনীর প্রধান সিরাজুল ইসলাম সিরাজ ও অপর ৩ সহযোগীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে পিস্তুল ও গুলি উদ্ধার করা হয়।

আটক সিরাজুল ইসলাম সিরাজ (২৮) উপজেলার চাকশা গ্রামের বাসিন্দা। তার সহযোগীরা হলো- উপজেলার চর মোহনপুর গ্রামের আয়নাল, সদানন্দ ও আফজাল। সিরাজুলের বিরুদ্ধে প্রায় ডজনখানে অস্ত্র ও ডাকাতি মামলা রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী জানান, গত ২৪ ঘন্টায় জেলায় অভিযান চালিয়ে ২ জামায়াত-বিএনপি নেতাকর্মী ও সর্বহারা প্রধানসহ ৬৬জনকে গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

বিডি-প্রতিদিন/ ১৪ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow