Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৪ জুন, ২০১৬ ২০:৫৮
আপডেট :
বাগানের তত্ত্বাবধায়ককে কুপিয়েছে ওয়ার্ড মেম্বার
মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান)
বাগানের তত্ত্বাবধায়ককে কুপিয়েছে ওয়ার্ড মেম্বার

বাগানে অবৈধ অনুপ্রবেশ ও দখল ঠেকাতে বাধা দিতে গেলে বাগানের তত্ত্বাবধায়ক (কেয়ারটেকার) রমেছা বেগম (৩৫)-কে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে স্থানীয় ওয়ার্ড মেম্বার। মঙ্গলবার বিকাল ৫টায় লামা উপজেলার সরই ইউনিয়নের ৮নং ওয়ার্ড আন্দারী কামাল বসু পাড়ায় এই ঘটনা ঘটে।  

আহত নারীর স্বামী মো. আনসার আলী জানান, তারা স্বামী স্ত্রী দু’জনে আজাদ আহাম্মদের বাগানে কেয়ারটেকার। মঙ্গলবার বিকেলে সরই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার জামাল আহাম্মদ ১৫/২০ জন শ্রমিক নিয়ে তার মালিক আজাদ আহমদের বাগানে অবৈধভাবে প্রবেশ করে চারা গাছ লাগানোর ড্রেন করতে থাকে। এই সময় সে বাড়িতে না থাকায় তার স্ত্রী রমেছা বেগম বাধা দিতে গেলে মেম্বার জামাল আহমদ তাকে মারধর করে। এক পর্যায়ে তার শ্রমিক থেকে দা নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে।  

মাথায় ও বাম হাতে দায়ের কুপে কেটে গেলে দ্রুত তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সন্ধ্যা সাড়ে ৬টায় লামা উপজেলা হাসপাতালে নিয়ে আসে। এবিষয়ে ওয়ার্ড মেম্বার জামাল আহম্মদ বক্তব্য দিতে অনীহা প্রকাশ করেন।

লামা হাসপাতালের সহকারী মেডিকেল অফিসার সুভাষ চন্দ্র বিশ্বাস বলেন, রমেছা বেগমের মাথায় ৩টি ও হাতে ২টি সেলাই করতে হয়েছে। তার অবস্থা আশংকাজনক।  
    


বিডি-প্রতিদিন/ ১৪ জুন, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow