Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ জুন, ২০১৬ ১০:৩৬
ব্রিজ ভেঙে দুটি পাথরবোঝাই ট্রাক খালে, নিহত ১
অনলাইন ডেস্ক
ব্রিজ ভেঙে দুটি পাথরবোঝাই ট্রাক খালে, নিহত ১

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় পিরোজপুর-পাথরঘাটা সড়কের গুদিঘাটা এলাকায় দু’টি ট্রাকসহ একটি ব্রিজ ভেঙ্গে খালে পড়েছে। এতে আসাদুল ইসলাম নামে ১ জন নিহত হয়েছেন। বুধবার সকালে এ ঘটনা ঘটে।

নিহত আসাদুল ইসলাম খালে পড়া একটি ট্রাকের হেলপার ছিলেন বলে জানা গেছে। তার বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার বাগানবাড়ী এলাকায়। 

জানা যায়, সকালে সাতক্ষীরা থেকে পাথর নিয়ে মঠবাড়িয়াগামী দু’টি ট্রাক একত্রে গুদিঘাটা ব্রিজ অতিক্রম করছিল। এ সময় ব্রীজ ভেঙ্গে ট্রাক দু’টি খালে পড়ে যায়। এতে ট্রাকের হেলপার আসাদুল ইসলাম(২৯) ট্রাকে আটকা পরে পানিতে ডুবে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে মঠবাড়িয়া, পিরোজপুর ও বরিশাল ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে আসে। ব্রিজটি ভেঙে যাওয়ার ফলে মঠবাড়িয়ার সঙ্গে রাজধানী ঢাকা, বরিশাল, খুলনা, ঝালকাঠি, পিরোজপুর ও ভান্ডারিয়ার সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।

স্থানীয়রা জানান, এই ব্রীজটি জড়াজীর্ণ হওয়ায় দুই মাস পূর্বে ব্রিজটি ভেঙ্গে নতুন করে নির্মাণ করা হয়। এরই মধ্যে আবার ব্রিজটি ভেঙ্গে পড়লো। নিম্নমানের নির্মাণ সামগ্রী ব্যবহারের জন্যই এই দুর্ঘটনা ঘটেছে।

পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মতিউর রহমান জানান , ব্রিজটির ধারণ ক্ষমতা পাঁচ টন। সেখানে ২৫ টন বোঝাই পাথর নিয়ে দু’টি ট্রাক একসঙ্গে ব্রিজ পার হওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ময়নাতদন্তের জন্য হেলাপার আসাদুলের লাশ জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।

 

বিডি-প্রতিদিন/ ১৫ জুন, ২০১৬/ আফরোজ


 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
up-arrow