Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ জুন, ২০১৬ ১১:৪৩
ব্রাহ্মণবাড়িয়ায় 'বন্দুকযুদ্ধে' ডাকাত নিহত
অনলাইন ডেস্ক
ব্রাহ্মণবাড়িয়ায় 'বন্দুকযুদ্ধে' ডাকাত নিহত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জীবন মিয়া (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত জীবন এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ডাকাত।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বাড়িউরা ব্রিজের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা করেছে।

নিহত জীবন মিয়া সরাইল উপজেলার শাহ্বাজপুর গ্রামের মহরম আলীর ছেলে।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা জানান, মঙ্গলবার দিবাগত গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের বাড়িউরা ব্রিজের সামনে ডাকাতির চেষ্টার খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। এসময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে জীবন গুলিবিদ্ধ হয়ে মহাসড়কের পাশের একটি ঝোঁপে পালিয়ে যায়। পরে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় জীবনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠালে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশের তিন কনস্টেবল আহত হয়।

ওসি আরও জানান, নিহত জীবন চিহ্নিত ডাকাত ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে পুলিশের উপর হামলা, পুলিশের অস্ত্র ছিনতাই ও নারী নির্যাতনসহ ডাকাতির অভিযোগে থানায় ৯টি মামলা রয়েছে।

বিডি-প্রতিদিন/১৫ জুন, ২০১৬/মাহবুব




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow