Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ জুন, ২০১৬ ১১:৪৪
লক্ষ্মীপুরে যুবলীগ কর্মীকে হাতুড়িপেটা
অনলাইন ডেস্ক
লক্ষ্মীপুরে যুবলীগ কর্মীকে হাতুড়িপেটা

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলায় নূরনবী শাওন (৩৫) নামে এক যুবলীগে কর্মীকে হাতুড়িপেটা করে জখম করেছে দলীয় নেতাকর্মীরা। মঙ্গলবার গভীর রাতে উপজেলার বাসাবাড়ী বাজারে এ ঘটনায় ঘটে।

 

নূরনবী সোনাপুর ইউনিয়নের মৃত সফিক মিয়ার ছেলে। তিনি ৪ নম্বর সোনাপুর ইউনিয়নের সাবেক যুগ্ম আহ্বায়ক ও উপজেলা যুবলীগের সদস্য।  

বিলুপ্ত কমিটির কয়েকজন নেতাকর্মী জানান, সোনাপুর ইউনিয়ন যুবলীগের কমিটির মেয়াদ থাকার পরেও গত ৬ জুন তাদের না জানিয়ে গোপনে কমিটি বিলুপ্ত ঘোষণা করে উপজেলা যুবলীগ। পরে নূরনবী শাওন নিজেকে উপজেলা কমিটির প্রভাবশালী সদস্য দাবি করে বিলুপ্ত কমিটির কয়েকজন কর্মীকে ইউনিয়নের নেতা বানানোর কথা বলে ৫ থেকে ৭ লাখ টাকা হাতিয়ে নেয়। গোপনে ওই কর্মীরা জানতে পারে যে নতুন আহ্বায়ক কমিটিতে তারা কোনো নেতা হচ্ছে না। পরে তারা সকলেই একসঙ্গে হয়ে মঙ্গলবার সন্ধ্যায় নূরনবীকে বাসাবাড়ী বাজারে আটক করে টাকা ফেরত চায়। এ নিয়ে উভয়ের মাঝে কথাকাটাকাটি হলে স্থানীয় নেতাকর্মীরা সবাই মিলে নবীকে হাতুড়িপেটা করে।  

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।  


বিডি প্রতিদিন/১৫ জুন ২০১৬/হিমেল-০৭

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow