Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ জুন, ২০১৬ ১৪:২৩
নওগাঁয় বাংলাভাইয়ের সহযোগীসহ আটক ৭৪
নওগাঁ প্রতিনিধি:
নওগাঁয় বাংলাভাইয়ের সহযোগীসহ আটক ৭৪

সারাদেশে সাঁড়াশি অভিযানের ৫ম দিনে নওগাঁয় বাংলাভাইয়ের অন্যতম সহযোগীসহ ৩ জেএমবি সদস্য, ১ জামায়াত নেতাসহ ৭৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

গ্রেফতারকৃত জেএবি সদস্যরা হলেন: নওগাঁর রানীনগর উপজেলার বড়গাছা গ্রামের মৃত শামছুর রহমানের ছেলে বাংলাভাইয়ের অন্যতম সহযোগী খাইরুল আলম মন্টু (৫৫), পত্নীতলা উপজেলার কাঁটাবাড়ী গ্রামের জিল্লুর রহমানের ছেলে জালাল আহমেদ (৪৫), একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোশারফ হোসেন (৩৩) ও  মান্দা উপজেলার কীর্ত্তলীপুর গ্রামের বাসিন্দা জামায়াত নেতা মোজাম্মেল হক (৩২)।

পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭টা থেকে আজ বুধবার সকাল ১০টা পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় পুলিশ সদস্যরা অভিযান চালান। এ সময় রানীনগরের বড়গাছা গ্রাম থেকে খাইরুল আলম, পত্নীতলার কাঁটাবাড়ী থেকে জালাল আহমেদ ও মোশারফ হোসেনকে আটক করা হয়। এছাড়া জামায়াত নেতা মোজাম্মেল হককে তার বাড়ি থেকে আটক করা হয়। এছাড়া বিভিন্ন মামলার আসামি ও ওয়ারেন্টভূক্ত আরো ৭০ জনকে আটক করা হয়।  

নওগাঁর পুলিশ সুপার মোজাম্মেল হক জানান, আটক জামায়াত নেতা ও জেএমবি সদস্যদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে মামলা রয়েছে। আজ বিকেলে আদালতের মাধ্যমে আটককৃতদের জেল হাজতে পাঠানো হবে বলে জানান এসপি।  


বিডি-প্রতিদিন/ ১৫ জুন, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow