Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ জুন, ২০১৬ ২০:০৯
লক্ষ্মীপুরে নিখোঁজের ৮ ঘন্টা পর শিশুর লাশ উদ্ধার
লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে নিখোঁজের ৮ ঘন্টা পর শিশুর লাশ উদ্ধার

লক্ষ্মীপুরে টিটু নামের ৮ বছর বয়সের এক শিশু খেলতে গিয়ে পুকুরে ডুবে নিখোঁজ হওয়ার প্রায় ৮ ঘন্টা পর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ডুবুরি দল।

বৃহস্পতিবার সন্ধ্যার আগ মুহর্তে তার লাশ উদ্ধার করা হয়।

জেলার রায়পুর উপজেলার উত্তর চরবংশী খাসের হাট চমকা বাজার এলাকায় সকাল ১০ টার দিকে সহপাঠিদের সাথে স্থানীয় মাদ্রাসা মাঠে খেলতে গিয়ে পাশ্ববর্তী পুকুরে ডুবে নিখোঁজ হয় শিশু টিটু। নিহত টিটু উত্তর চরবংশী গ্রামের মিজান পাঠানের ছেলে ও চরবংশী মোবারকীয়া ইসলামীয়া দাখিল মাদ্রাসার ছাত্র।
স্থানীয়রা জানান, সকাল ১০ টার দিকে শিশু টিটু ও তার সহপাঠিরা বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে যায়। এসময় টিটু পুকুরের পানিতে ঝাপ দিয়ে ডুবে যান। পরে সহপাঠিরা বাড়িতে গিয়ে খবর দিলে স্বজনরা বিভিন্নভাবে তল্লাশি চালান। কিন্তু তাকে না পেয়ে ফায়ার সার্ভিস দলকে খবর দেয়া হয়। খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের সহযোগিতায় চাঁদপুর ফায়ার সার্ভিস ডুবুরি দল ঘটনাস্থলে এসে ২ ঘন্টা চেষ্টা চালিয়ে টিটুর লাশ উদ্ধার করে।
লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের উপ-সহকারি পরিচালক ফরিদ উদ্দিন জানান, লক্ষ্মীপুরে ডুবুরি দল না থাকায় চাঁদপুর থেকে ডুবুরি দল এনে শিশু টিটুর লাশ উদ্ধার করা হয়।  

বিডি-প্রতিদিন/ ১৬ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow