Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২ অক্টোবর, ২০১৬

প্রকাশ : ১৭ জুন, ২০১৬ ১৩:২৮
বকশীগঞ্জে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে দু'জনের মৃত্যু
জামালপুর প্রতিনিধি
বকশীগঞ্জে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে দু'জনের মৃত্যু

জামালপুরের বকশীগঞ্জে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় দু'জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে পৌর এলাকার গোয়ালগাও গ্রামে এ সংঘর্ষের ঘটনায় অন্তত ১০ জন আহত হয়। পরে আজ শুক্রবার সকালে আহতদের মধ্যে দু'জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন গোয়ালগাও গ্রামের মৃত পসু মন্ডলের ছেলে মন্ডল মিয়া (৬০) ও গোল্লা মিয়ার ছেলে মুশারফ হোসেন (৪৮)।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকালে বকশীগঞ্জ  পৌর এলাকার গোয়ালগাও গ্রামে শামীম হোসেন (১০) ও মনজুরানী (৯) বাড়ির পাশে কাঁঠালের বিচি নিয়ে খেলা করছিল। খেলার সময় কাঁঠালের বিচি নিয়ে দু'জনের মধ্যে ঝগড়া শুরু হলে ওই শিশু দুটির পরিবারের লোকজনও এতে লিপ্ত হয়। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে গেলে অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে মুশারফ হোসেনকে ঢাকা মেডিকেলে এবং মন্ডল মিয়া, জুলেখা বেগম, শাহালি মিয়াকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি হয়। অবস্থার অবনতি হলে আজ শুক্রবার ভোরে মন্ডল মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। অপরদিকে সকাল ৯টার দিকে মুশারফ হোসেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, সংঘর্ষের ঘটনায় দু'জন মারা যাওয়ার কথা শুনেছি। মন্ডল মিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছি এবং মুশারফ হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করতে তার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

 

বিডি-প্রতিদিন/১৭ জুন ২০১৬/শরীফ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow