Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ জুন, ২০১৬ ১৫:২৭
আপডেট : ১ জানুয়ারি, ১৯৭০ ০৬:০০
বাড়ি থেকে ধরে নিয়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি
কক্সবাজার প্রতিনিধি
বাড়ি থেকে ধরে নিয়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি
অপহৃত যুবক বাবুল

কক্সবাজার রামুর ক্রাইমজোন খ্যাত পাহাড়ি জনপদ ঈদগড়ে নিজ বাড়ি থেকে মো. বাবুল (৩২) নামে এক যুবক অপহৃত হয়েছেন। আজ ১৭ জুন শুক্রবার গভীর রাত দেড়টার দিকে ইউনিয়নের ছগিরাকাটায় অপহরণের এ ঘটনা ঘটে। অপহৃত মো. বাবুল ওই এলাকার পানচাষী হাফেজ আহাম্মদের ছেলে।

অপহরণের ঘণ্টা খানেক পর অজ্ঞাত মোবাইল ফোন থেকে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছে। দুই ঘণ্টার মধ্যে মুক্তিপণের টাকা না দিলে তাকে খুন করারও হুমকি দেয়া হয়েছে বলে অপহূতের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

ঈদগড় পুলিশ ফাড়ির এ এস আই শাহ আলম অপহরণের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অপহৃত ব্যক্তিকে উদ্ধার করতে অভিযান চলছে। উদ্ধার না করা পর্যন্ত তাদের অভিযান অব্যাহত থাকবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমদ ভুট্টু জানান, একটি চক্র অপহরণ, খুন, চাঁদাবাজিসহ নানা অপরাধকর্ম সংঘটিত করে আসছে। এসব দুষ্কৃতিকারীদের খোঁজে বের করে আইনের আওতায় আনা দরকার।

তবে স্থানীয় একটি সূত্রের দাবি, সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী এক চেয়ারম্যান প্রার্থীর পক্ষে বাবুল কাজ করেছিলেন। ওই সময় তাকে বেশ কয়েকবার হুমকি-ধামকিও প্রদান করা হয়েছিল। এ কারণে অপহরণের ঘটনাটি ঘটতে পারে বলে অনেকের ধারণা।

 

বিডি-প্রতিদিন/১৭ জুন ২০১৬/শরীফ

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow