Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ জুন, ২০১৬ ১৯:৪০
রাজশাহীতে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ৭ সদস্য গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
রাজশাহীতে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ৭ সদস্য গ্রেফতার

রাজশাহীর পবা উপজেলার মধুসুদনপুর গ্রামের ব্যবসায়ী সাজ্জাদ হোসেনের বাড়ি থেকে গত ২৫ মে রাতে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেলটি অবশেষে উদ্ধার করতে পেরেছে পুলিশ। একে একে এই চোর সিন্ডিকেটের ৭ সদস্যকে গ্রেফতারের পরই মোটরসাইকেলটি উদ্ধার করা হল।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক হারুন-অর-রশিদ জানান, মামলা দায়েরের পর আন্তঃজেলা চোর সিন্ডিকেটের সদস্য চাঁপাইনবাবগঞ্জের নাচোলের এমরান আলী, রাজশাহীর মোহনপুরের রবিন হোসেন, বজলুর রশীদ, শরিফুল ইসলাম ওরফে ধলা এবং রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার হারুন-অর-রশিদকে আটক করা হয়। পরে এ মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে দুই দিন করে রিমান্ডে নেওয়া হয়। রিমান্ডে জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যর ভিত্তিতে বুধবার রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা এলাকার বাসিন্দা মামুন-অর-রশিদ ও তার স্ত্রী কুলসুম বেগমকে আটক করা হয়। এরপর তারাই মোটরসাইকেলটির অবস্থান নিশ্চিত করেন।

পরে বৃহস্পতিবার রাতে চাঁপাইনবাবগঞ্জের চরবাগডাঙ্গা এলাকার আলম হোসেনের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আলম পালিয়ে গেলেও তার বাড়ি থেকে সাজ্জাদ হোসেনের ডিসকভার ১২৫ সিসির মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এছাড়া ওই বাড়ি থেকে দুটি মাস্টার চাবি ও চুরির নানা সরঞ্জামাদি উদ্ধার করা হয় বলে জানান তদন্তকারী কর্মকর্তা।

বিডি-প্রতিদিন/ ১৭ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow