Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ জুন, ২০১৬ ২১:০৫
৭ বছরের শিশুকে ধর্ষণ, নিখোঁজের ৪ দিন পর লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক
৭ বছরের শিশুকে ধর্ষণ, নিখোঁজের ৪ দিন পর লাশ উদ্ধার

রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের রামনাথপুর উত্তপাড়া গ্রামের একটি বাড়ির খাটের নিচ থেকে ধর্ষণের শিকার এক শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম তানজিলা খাতুন চুমকি (৭)।

এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একই গ্রামের রিয়াদ প্রধান (২০) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সকালে উত্তপাড়া গ্রামের রিয়াদের বাড়ির খাটের নিচে মাটি খুঁড়ে নিখোঁজের ৪ দিন পর ওই শিশুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

রিয়াদ ওই গ্রামের মতিন প্রধানের ছেলে। আর চুমকি একই এলাকার শাজাহান মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে বাড়ির পাশে আম কুড়ানোর সময় রিয়াদ তাকে ফুসলিয়ে নিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি জ্ঞান হারিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লে অবস্থা বেগতিক দেখে রিয়াদ ওই মেয়েটিকে তার ঘরের খাটের নিচে মাটি খুঁড়ে পুতে রাখে।

এদিকে, মেয়েকে খুঁজে না পেয়ে বৃহস্পতিবার আশেপাশের বিভিন্ন এলাকায় মাইকে প্রচারণা চালান চুমকির বাবা শাজাহান। এক পর্যায়ে বৃহস্পতিবার রাতে বিষয়টি নিয়ে রিয়াদের পরিবারের পক্ষ থেকে রফাদফার চেষ্টা করলে তা স্থানীয়দের মধ্যে জানাজানি হয়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে শুক্রবার সকালে রিয়াদের বাড়ি থেকে চুমকির মৃতদেহ উদ্ধার করে পুলিশ এবং রিয়াদকে আটক করে।

পীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রেজাউল করিম জানান, রিয়াদের থাকার কক্ষের খাটের নিচ শিশুটির মরাদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর শিশুটিকে হত্যা করে খাটের নিচে মাটি খুঁড়ে পুতে রাখা হয়েছিল।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহটি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা শাজাহান মিয়া বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

বিডি-প্রতিদিন/ ১৭ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow