Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ জুন, ২০১৬ ১৮:৪০
বান্দরবানে আওয়ামী লীগ নেতা অপহৃত
বান্দরবানে ফের অনির্দিষ্টকালের সড়ক-নৌপথ আবরোধের ঘোষনা
বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানে ফের অনির্দিষ্টকালের সড়ক-নৌপথ আবরোধের ঘোষনা

বান্দরবানে অপহৃত আওয়ামী লীগ নেতা মংপু মারমা ৫ দিনেও উদ্ধার না হওয়ায় আবারো অনির্দিষ্টকালের জন্য সড়ক-নৌপথ অবরোধের ডাক দিয়েছে জেলা আওয়ামী লীগ। শনিবার সকাল ১১টার সময় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দলের সিনিয়র সহ সভাপতি একে এম জাহাঙ্গীর আলম জেলার ৪টি উপজেলায় অবরোধের ঘোষনা দেন।

 

এসময় তিনি বলেন, অপহৃত আওয়ামী লীগ নেতা মংপু মারমা যতদিন পর্যন্ত অক্ষত অবস্থায় আমাদের মাঝে ফিরে না আসে ততদিন পর্যন্ত পৌর এলাকা ব্যতিত বান্দরবান সদর, রোয়াংছড়ি, রুমা এবং থানচি উপজেলায় আমরা এই অবরোধ চালিয়ে যাব। এসময় তিনি উদ্ধার অভিযানে আর্মি, পুলিশ, বিজিবি’র পাশাপাশি র‌্যাবের হস্তক্ষেপ কামনা করেন।  

গত ১৪ জুন জেলা আওয়ামী লীগ অনির্দিষ্টকালের জন্য সড়ক-নৌপথ অবরোধের ঘোষনা দিলে ১৫ এবং ১৬ জুন অবরোধ চলার পর অবরোধের দ্বিতীয় দিনে বিকালে এক পথ অবরোধ সাময়িক প্রত্যাহারের ঘোষণা দেন।

উল্লেখ্য, গত ১৩ জুন সোমবার রাত ১২টার দিকে রাজবিলা ইউনিয়নের মংপ্রু মারমা নামের এই নেতাকে ১০ থেকে ১৫ জনের একটি অস্ত্রধারী সন্ত্রাসী দল জামছড়ি মুখ পাড়া ঘেরাও করে মহিলা মেম্বারের বাসা থেকে অপহরণ করে গভীর জঙ্গলের দিকে নিয়ে যায়।


বিডি প্রতিদিন/১৮ জুন ২০১৬/হিমেল-১৩

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow