Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ জুন, ২০১৬ ২০:৪৯
'গুপ্ত হত্যা করে সরকার পতন ঘটানো যাবে না'
মাদারীপুর প্রতিনিধি:
'গুপ্ত হত্যা করে সরকার পতন ঘটানো যাবে না'

গুপ্ত হত্যা করে সরকার পতন ঘটানো যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফ। মাদারীপুরের কালকিনি উপজেলা আওয়ামী লীগের ত্রী-বার্ষিকী উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, 'আপনার এই অশুভ চক্রান্ত কোন দিন সফল হবে না। '

তিনি আরও বলেন বেগম খালেদা জিয়া এখন বিভিন্ন ধর্মযাজক, ইমাম, পুরোহিতকে গুপ্ত হত্যার মাধ্যমে হত্যা করতে শুরু করেছে।

অনুষ্ঠান শেষে মাদারীপুর শিক্ষক হত্যা চেষ্টায় আসামী গোলাম ফাইজুল্লাহ ফাহিম বন্দুকযুদ্ধে নিহত হওয়ার ঘটনায় সাংবাদিকদের প্রশ্নের কোন মন্তব্য না করে তিনি বলেন, দেশের প্রশাসন এ বিষয়ে ব্যবস্থা নিবে।  

অনুষ্ঠান শেষে সন্ধ্যা ৬টার দিকে উপজেলা ও পৌর আওয়ামী লীগের সংক্ষিপ্ত কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে উপজেলা  আওয়ামী লীগ সভাপতি তাহমিনা সিদ্দিকা, সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, সাংগাঠনিক সম্পাদক মানিরুজ্জামান মনির হাওলাদার ও পৌর আওয়ামী লীগ সভাপতি এড্যা: আবুল বাসার, সিনিয়র সভাপতি আশ্রাফ বেপারী, সাধারন সম্পাদাক মেয়র এনায়েত হোসেন।  

কালকিনি উপজেলা সভাপতি তাহমিনা সিদ্দিকির সভাপত্বিতে বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর-৩ আসনের এমপি আ ফ ম বাহউদ্দিন নাসিম, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মো.সাহাবদ্দিন মোল্লা, মাদারীপুর জেলার আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে, কালকিনি উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামন শাহিন, কালকিনি পৌর মেয়র মো. এনায়েত হোসেন এবং আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী।


বিডি প্রতিদিন/১৮ জুন ২০১৬/হিমেল-১৮

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow