Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১৯ জুন, ২০১৬ ১০:২৪
ফাহিমের লাশ চাঁপাইনবাবগঞ্জে দাফন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
ফাহিমের লাশ চাঁপাইনবাবগঞ্জে দাফন

পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত মাদারীপুরে কলেজ শিক্ষক হত্যা চেষ্টার আসামি গোলাম সাইফুল্লাহ ফাহিম ওরফে ফাইজুল্লাহর লাশ চাঁপাইনবাবগঞ্জে দাফন করা হয়েছে।

রবিবার ভোর ৫টার দিকে পৌর এলাকার দ্বারিয়াপুর গোরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে রাত ২টার দিকে তার লাশ চাঁপাইনবাবগঞ্জে নিয়ে আসা হয়। দাফন অনুষ্ঠানে তার আত্মীয়-স্বজনরা অংশ নেয়।

এর আগে শনিবার বিকেল ৪টার দিকে মাদারীপুর সদর থানায় লাশ নিতে যান নিহত ফাহিমের বাবা ও মা। এ সময় গণমাধ্যম কর্মীদের সাথে ফাহিমের পরিবারের সাথে কথা বলতে দেয়নি পুলিশ।

উল্লেখ্য, বুধবার বিকেলে সরকারি নাজিমউদ্দিন কলেজের ছাত্রী হোস্টেলের সামনে কলেজের প্রভাষক রিপন চক্রবর্তীর নিজ ভাড়া বাসায় হামলা চালায় ৩ জন দুর্বৃত্ত। হামলা শেষে পালিয়ে যাবার সময় সময় গোলাম সাইফুল্লাহ ফাহিম (২০) নামে একজনকে আটক করা হয়। গুরুতর অবস্থায় প্রভাষক রিপন চক্রবর্তীকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরদিন বৃহস্পতিবার রাতে পুলিশের পক্ষ থেকে এ ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার বিকেলে ফাহিমকে আদালতে হাজির করা হলে আদালত প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ফাহিমের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরপর শনিবার সকালে বন্দুকযুদ্ধে ফাহিম মারা যায়।

বিডি-প্রতিদিন/১৯ জুন, ২০১৬/মাহবুব




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow