Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৯ জুন, ২০১৬ ১১:৫৪
আপডেট :
বগুড়ায় অগ্নিকাণ্ডের সময় বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ী নিহত
অনলাইন ডেস্ক
বগুড়ায় অগ্নিকাণ্ডের সময় বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ী নিহত

বগুড়া শহরের মেহেরুন্নেছা মার্কেটে অগ্নিকাণ্ডের সময় দোকানের মালামাল সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মোয়াজ্জেম হোসেন (২৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের সাতমাথা সংলগ্ন টেম্পল রোডে অবস্থিত মেহেরুন্নেছা মার্কেটের নিচতলায় আপেল ইলেকট্রনিক্স নামের একটি দোকানে রাত ২টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিভানোর কাজ শুরু করে।  

এসময় জামাল ইলেকট্রনিক্স নামের অপর একটি দোকান মালিকের ছোট ভাই মোয়াজ্জেম হোসেন (২৮) তার দোকানে প্রবেশ করতে চায়। কিন্তু বিদ্যুৎ অফিস থেকে সংযোগ বিচ্ছিন্ন না করায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে মার্কেটে প্রবেশে বাধা দেয়। একপর্যায় তিনি মার্কেটের অপর একটি প্রবেশ পথ দিয়ে ভিতরে প্রবেশ করে। এর পরপরই মেঝেতে পড়ে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে  মোয়াজ্জেম হোসেন ছটফট শুরু করে। এ দৃশ্য দেখে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ফজলে ইলাহী জানান, ব্যবসায়ী মোয়াজ্জেম হোসেন বিদ্যুতায়িত হয়ে মারা যাওয়ার পর থেকেই ব্যবসায়ীদের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে। তারা বিদ্যুৎ অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করতে পারে এমন আশঙ্কায় সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।


বিডি প্রতিদিন/ ১৯ জুন ২০১৬/হিমেল-০৮

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow