Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১৯ জুন, ২০১৬ ১৬:১৪
টেকনাফে শরীরে ইয়াবা ঢুকিয়ে পাচারের সময় কিশোরের মৃত্যু
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:
টেকনাফে শরীরে ইয়াবা ঢুকিয়ে পাচারের সময় কিশোরের মৃত্যু

কক্সবাজারের টেকনাফের হ্নীলার এক হতদরিদ্র পরিবারের কিশোর টাকার লোভে শরীরে ইয়াবা ঢুকিয়ে চালান বহন করতে গিয়ে  নিহত হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় টেকনাফ হ্নীলা ইউনিয়নের পুরান বাজারের প্রতিবন্ধী ফরিদ আলমের তৃতীয় পুত্র দিলদার আহমদ প্রকাশ লালু (১৫) আলী আকবর পাড়ার গুরা মিয়ার পুত্র নুরুল আলমের ইয়াবার চালান নিয়ে দুজনই কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়। তারা উখিয়া  ইনানীর শফিরবিল বাজারে পৌঁছলে দিলদার আহমদ লালুর পেটের ভেতরে ইয়াবার প্যাকেটের বিস্ফোরণ ঘটে। 

এতে সে ছটফট করলে তাকে ঘটনাস্থলে ফেলে নুরুল আলম দ্রুত সটকে পড়ে। এসময় আশপাশের লোকজন কিশোরটিকে উদ্ধার করে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু পরিস্থিতি গুরুতর হওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পাশ্ববর্তী ফাঁড়ির পুলিশকে অবহিত করা হয়। মৃত কিশোরের পকেটে থাকা মোবাইল নম্বরের সূত্র ধরে বাড়িতে সংবাদ দেয়া হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত ওই কিশোরকে পোস্ট মর্টেমের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে। 

উল্লেখ্য,  ইয়াবা ব্যবসায়ী নুরুল আলম দীর্ঘ দিন ধরে নারী-পুরুষদের ব্যবহার করে ইয়াবা বাণিজ্যের মাধ্যমে কোটিপতি হয়ে গেছেন। এলাকাবাসী নুররুল আলমের বিরুদ্ধে ইয়াবা বাণিজ্যের সত্যতা স্বীকার করেছেন।

 

বিডি প্রতিদিন/ ১৯ জুন ২০১৬/হিমেল-২২




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow