Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৯ জুন, ২০১৬ ১৭:২৮
আপডেট :
গামের্ন্টস কর্মী হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যান গ্রেফতার
শেরপুর প্রতিনিধি:
গামের্ন্টস কর্মী হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যান গ্রেফতার

শেরপুরে এক গামের্ন্টস কর্মীকে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় প্রধান আসামি আবু শামা নামে এক ইউপি চেয়ারম্যানকে আজ রবিবার ভোররাতে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। পরে দুপুরে ওই চেয়ারম্যানকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়া হলে আদালত তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।  

গ্রেফতারকৃত ব্যাক্তি জেলার শ্রীবরদী উপজেলার রাণীশিমুল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও  শ্রীবরর্দী উপজেলা এবং রাণী শিমুল ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক।  

পুুলিশ জানায়, গত বছরের ১৩ আগষ্ট ঝিনাইগাতী উপজেলার বিষ্ণুপুর গ্রামের দরিদ্র কৃষক বাচ্চু মিয়ার ছেলে গামের্ন্টস কর্মী আলমকে পাতিল চুরির অভিযোগে গ্রাম্য শালিশ বৈঠকে চোর সাব্যস্ত করে শারীরিকভাবে নির্যাতন করে ইউপি চেয়ারম্যান আবু শামাসহ অন্যরা। ওই ঘটনায় আলমের মৃত্যু হলে ঘটনাটিকে ধামা চাপা দিতে নিহতের লাশ ময়মনসিংহ জেলার ফুলপুরে রাস্তায় ফেলে সড়ক দুর্ঘটনায় মৃত বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হয়। পরে নিহতের পিতা বাচ্চু মিয়া ইউপি চেয়ারম্যান আবু শামাসহ অজ্ঞাতনামা আরও ৭/৮ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করনি। প্রায় ১০ মাস পর আজ ভোররাতে ভায়াডাঙ্গা বাজার থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।  


বিডি-প্রতিদিন/ ১৯ জুন, ২০১৬/ আফরোজ

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow