Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১৯ জুন, ২০১৬ ১৮:৫৬
রূপগঞ্জে মার্কেটের অংশিদারকে অপহরণের অভিযোগ
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
রূপগঞ্জে মার্কেটের অংশিদারকে অপহরণের অভিযোগ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হিসাব-নিকাশ সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ভাই ভাই কমপ্লেক্স নামে একটি মার্কেটের এক অংশিদারকে প্রতিপক্ষ অংশিদাররা অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়া অপহরণের শিকার ওই অংশিদারের স্ত্রীকে পিটিয়ে আহত করে মার্কেটের কাগজপত্র লুট করা হয়েছে বলে জানা গেছে।

গত শনিবার রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ অর্চনা রানী দাস জানান, তার স্বামী ভোলানাথ দাস ভুলু, দেবর রিপন চন্দ্র দাস পংকজসহ অন্য অংশিদারদের গোলাকান্দাইল উত্তরপাড়া জিউর মন্দিরের সামনে নিজস্ব জমিতে ভাই ভাই কমপ্লেক্স নামে একটি মার্কেট নির্মাণ করা হয়। ওই মাকের্টের হিসাব-নিকাশের দায়িত্বে রয়েছেন ভোলানাথ দাস ভুলু। কিছুদিন আগে চাচাতো দেবর ও প্রতিপক্ষ মিলন চন্দ্র দাস, দীলিপ চন্দ্র দাস, বাচ্চু চন্দ্র দাস, স্বপন চন্দ্র দাসসহ মার্কেটের অংশিদাররা হিসাব-নিকাশ ও চাবি চায় তার স্বামী ভোলানাথ দাস ভুলুর কাছে। হিসাব-নিকাশ বা চাবি না দেওয়া হলে ভোলানাথ দাস ভুলুকে অপহরণ করা হবে বলে হুমকি দেয়। হুমকি দেয়ার পর গত ১০ জুন সকালে নিজ বাড়ি থেকে বের হয়ে সে (ভুলু) আর বাড়ি ফেরেনি। এরপর গত শনিবার রাতে প্রতিপক্ষ অংশিদাররা তার (অর্চনা রানী দাস) কাছে হিসাব-নিকাশ ও মার্কেটের চাবি চায়। এক পর্যায়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করে হিসাব-নিকাশের কাগজপত্র লুট করে নিয়ে যায়। হিসাব-নিকাশ সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করেই তার স্বামী ভোলানাথ দাস ভুলুকে অপহরণ করে কোন নির্জন স্থানে আটকে রাখা হয়েছে বলে অভিযোগ অর্চনা রানীর।

এ ব্যাপারে অভিযুক্তরা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক নয় বলে দাবি করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের আটক ও অপহরণের শিকার ভোলানাথ দাস ভুলুকে উদ্ধারের চেষ্টা চলছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow