Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১ অক্টোবর, ২০১৬

প্রকাশ : ২০ জুন, ২০১৬ ১০:৩৭
বীরগঞ্জে যুবকের মৃতদেহ উদ্ধার
দিনাজপুর প্রতিনিধি
বীরগঞ্জে যুবকের মৃতদেহ উদ্ধার

দিনাজপুরের বীরগঞ্জে বিজয় কুমার রায় (৩৭) নামে এক হিন্দু যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যার পর ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে স্থানীয়দের ধারণা। নিহত বিজয় কুমার রায় নীলফামারী জেলার সদর উপজেলার লক্ষীচাপ কাচারী পাড়া গ্রামের হরিকান্ত রায়ের ছেলে ছিলেন।

আজ সোমবার সকাল ৯টায় বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের কোমরপুর গ্রামের ভুট্টা ক্ষেতের পাশে ইউক্লিপটাস গাছ থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য দুলাল হোসেন জানান, সকালে কৃষি শ্রমিকরা ক্ষেতে কাজ করতে গেলে কোমরপুর গ্রামের ভুট্টা ক্ষেতের পাশে ইউক্লিপটাস গাছে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মৃতদেহ দেখতে পায়। মৃতদেহটি একটি ছোট গামছা দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় ঝোলানো ছিল। ঘটনাস্থলে একটি ব্যাগে মোবাইল ফোন, জাতীয় পরিচয়পত্র এবং শিক্ষাগত যোগ্যতার সনদসহ বেশকিছু কাগজপত্র পড়ে ছিল। আর পরনে ফুল প্যান্ট এবং ফুল শার্ট।

সুজালপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত পরিষদ চেয়ারম্যান মহেশ চন্দ্র রায় জানান, ফাঁস দেওয়ার ধরন দেখে বিষয়টি সন্দেহজনক মনে হচ্ছে। তাকে হত্যার পর এখানে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে ।

বীরগঞ্জ থানার দায়িত্বরত এসআই উত্তম কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করেছে পুলিশ। এই মুহূর্তে এ বিষয়ে নিদিষ্ট করে কিছু বলা যাবে না।

বিডি-প্রতিদিন/২০ জুন ২০১৬/শরীফ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow