Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২০ জুন, ২০১৬ ১৪:৫৯
মির্জাপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার
অনলাইন ডেস্ক
মির্জাপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

টাঙ্গাইলের মির্জাপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি হাত দা, শাবল, লাঠি ও রশি উদ্ধার করা হয়েছে।

গতকাল দিবাগত রাত পৌনে দুইটার দিকে উপজেলার গোড়াই শিল্পাঞ্চলে অবস্থিত কর্ণফুলি নীট ইন্ডাস্ট্রিজ মিলে ডাকাতির চেষ্টাকালে পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন বগুড়া জেলার গজারিয়া উপজেলার জহুরুল ইসলামের ছেলে মো. লিয়াকত হোসেন (৩০) ও সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর গ্রামের মো. রানা হোসেন (১৮), রংপুর জেলার পীরগাছা উপজেলার দূর্গাচরণ গ্রামের শরিফুল ইসলামের ছেলে তানজিল বাবু (১৮) ও একই উপজেলার কামালপুর গ্রামের মহিদুল ইসলামের ছেলে মো. হাসান মিয়া (১৮)।

পুলিশ সূত্র জানান, রাত পৌনে দুইটার দিকে ১০-১২ জনের স্বশস্ত্র ডাকাতদল কর্ণফুলি নীট ইন্ডাস্ট্রিজের মিলের দক্ষিণ পাশের সীমানার প্রাচীর টপকে মিলের ভেতরে ঢুকে মিলের নিটিং ম্যানেজার মো. আব্দুল মান্নান, নাইট গার্ড মীর দুলাল, মীর শহিদুল ইসলাম, আবু হাসান তালুকদার, শ্যামল চন্দ্র ও হরিপদ সরকারকে মারপিট করে হাত পা বেধে ডাকাতির চেষ্টা করে।

ডাকাতির খবর পেয়ে মির্জাপুর থানা টহল পুলিশ ওই মিলে অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের ওই চার সদস্যকে গ্রেফতার করতে পারলেও অন্যরা পালিয়ে যায়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় তৈরি হাত দা, শাবল, লাঠি ও রশি উদ্ধার করে পুলিশ।
মিলের নিটিং ম্যানেজার মো. আব্দুল মান্নান বলেন, রাত পৌনে দুইটার দিকে ডাকাতদলের সদস্যরা মিলের সীমানা প্রাচীর টপকে মিলের ভেতরে ঢুকে অস্ত্রের মুখে হাত পা বেঁধে সবাইকে জিম্মি করে মারপিট করতে থাকে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন চার ডাকাত গ্রেফতারের কথা স্বীকার করে বলেন, অন্যরা গেছে। ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় তৈরি হাত দা, শাবল, লাঠি ও রশি উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।


বিডি-প্রতিদিন/২০ জুন ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow