Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২০ জুন, ২০১৬ ১৬:৪২
মানহানি মামলায় বাংলাদেশ প্রতিদিনের ঝিনাইদহ প্রতিনিধির জামিন
ঝিনাইদহ প্রতিনিধি:
মানহানি মামলায় বাংলাদেশ প্রতিদিনের ঝিনাইদহ প্রতিনিধির জামিন

ঝিনাইদহ-৪(কালীগঞ্জ) আসনের এমপি আনায়ারুল আজিম আনারের ভাগ্নে আনিচুর রহমান আনিচের করা মানহানি মামলায় বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি শেখ রুহুল আমিন জামিন পেয়েছেন। সোমবার আমলী কালীগঞ্জ কোর্টের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আলমগীর কবিরের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক তা মুঞ্জুর করেন।

বাংলাদেশ প্রতিদিন পত্রিকার পক্ষে মামলা পরিচালনা করেন এ্যাডভোকেট জাহিদুল ইসলাম।  

বাদী তার মামলায় উল্লেখ করেছেন, গত ২০১৫ সালের ১লা আগষ্ট তারিখে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ৯ পাতায় “সওজের গাছ কাটছেন এমপির ভাগ্নে” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদে তিনি সামাজিকভাবে হেয় হয়েছেন এবং তার ১০ লাখ টাকা ক্ষতি হয়েছে। এই জন্য তিনি গত ২০১৫ সালের ৪ আগষ্ট তারিখে বাদী হয়ে বাংলাদেশ প্রতিদিনের ঝিনাইদহ জেলা প্রতিনিধি শেখ রুহুল আমিনকে ১নং ও পত্রিকার প্রকাশক মইনাল হোসেন  চৌধুরীকে ২নং আসামী করে আদালতে মামলা দায়ের করেন।  

উল্লেখ্য, ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের এমপি আনায়ারুল আজিম আনারের ভাগ্নে আনিচুর রহমান আনিচ ক্ষমতার দাপটে কালীগঞ্জ উপজেলার রেলস্টেশন থেকে ইশ্বরবা, কাশিপুর, পাতিবিলা ও লাউদিয়া পর্যন্ত বন বিভাগের অধীনে রোপণ করা বিভিন্ন প্রজাতির গাছ নামেমাত্র টেন্ডার দেখিয়ে বন বিভাগের নাম্বারিং করা গাছ ছাড়াও সওজের লাখ লাখ টাকার গাছ কেটে নেয়।  

এ নিয়ে বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় বস্তুনিষ্ট সংবাদ প্রকাশিত হয়। এই সংবাদে ক্ষিপ্ত হয়ে এমপি আনোয়ারুল আজিম আনারের ভাগ্নে আনিচ মামলা দায়ের করেন যা ঝিনাইদহ সওজ বিভাগ কালীগঞ্জ ফরেষ্টারের বরাবার একটি অভিযোগপত্র দায়ের করেন। যার কপি বাংলাদেশ প্রতিদিনের কাছে সংরক্ষিত রয়েছে।  


বিডি প্রতিদিন/২০ জুন ২০১৬/হিমেল-০৬

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow