Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১ অক্টোবর, ২০১৬

প্রকাশ : ২০ জুন, ২০১৬ ১৬:৫৮
চাঁদা দাবি করে চুয়াডাঙ্গা জেলা প্রশাসককে প্রাণনাশের হুমকি
চুয়াডাঙ্গা প্রতিনিধি:
চাঁদা দাবি করে চুয়াডাঙ্গা জেলা প্রশাসককে প্রাণনাশের হুমকি

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সায়মা ইউনুসকে মোবাইলফোনে চাঁদা দাবি করে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে।

রবিবার দুপুরে জেলা প্রশাসকের ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন করে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে হুমকি দেওয়া হয়।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানায় রবিবার রাতে একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তোজাম্মেল হক জানান, চুয়াডাঙ্গা সদর থানার এসআই শফিকুল ইসলাম এ জিডি করেন। চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কাছ থেকে মোবাইল ফোনে হুমকির বিষয় অবহিত হয়ে থানায় এ জিডি করা হয়। জিডিতে বলা হয়, ০১৮৮২৬২৮২৭৫ নম্বর থেকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন করে ১০ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। হুমকিদাতা জেলা প্রশাসককে বলে, আমাদের ৫০ লাখ টাকা দরকার। ৪০ লাখ টাকা সংগ্রহ করা হয়েছে। আপনি ১০ লাখ টাকা দেবেন। তা না হলে আপনার সন্তানদের হত্যা করা হবে।

জিডিতে উল্লেখ করা মোবাইল নম্বরে সোমবার দুপুরে ফোন করে সংযোগ পাওয়া যায়নি।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন বলেন, যে মোবাইল নম্বর থেকে হুমকি দেওয়া হয়েছে সেটি মাদারীপুর জেলা থেকে ব্যবহার করা হয়েছে বলে পুলিশ জানতে পেরেছে। হুমকিদাতাকে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ। মোবাইলটি কার নামে রি-রেজিস্ট্রেশন তা মোবাইল কোম্পানি আপাতত জানাতে পারছে না। তবে, শিগগিরই জানা যাবে। তিনি বলেন, বিষয়টি বড় ধরণের কিছু নয়, আরো অনেককে এভাবে ফোন করে চাঁদা দাবি করা হচ্ছে প্রায়ই।  
 
চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সায়মা ইউনুস বলেন, এ ব্যাপারে আমি কোনো মন্তব্য করবো না। আপনারা পুলিশ প্রশাসনের সাথে কথা বলতে পারেন।

বিডি-প্রতিদিন/ ২০ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow