Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২০ জুন, ২০১৬ ১৭:৩৭
খোঁজ মিলেছে জাবি থেকে অপহৃত তরুণী এবং অপহরণকারীর
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ
খোঁজ মিলেছে জাবি থেকে অপহৃত তরুণী এবং অপহরণকারীর
প্রতীকী ছবি

রোববার দুপুরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ক্যাম্পাস থেকে বাংলা বিভাগের প্রাক্তন এক ছাত্রী অপহরণের শিকার হয়। পরে আজ বিকালে ‘অপহরণকারী’ নিজের পরিবারসহ এসে ঐ তরুণীকে বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেটে রেখে যায় বলে জানিয়েছে তরুণীর পরিবার।

জানা যায়, সাভারের একটা কোচিং সেন্টারে একসাথে ক্লাস নেওয়ার সূত্রে  ছয় বছর আগে থেকেই অপহরণকারী রাকিব নামের যুবকের সাথে পরিচয় ছিল ওই তরুণীর। তখন থেকে যুবক তাকে পছন্দ করত। কিন্তু অন্য এক জায়গায় পারিবারিক ভাবে ওই তরুণীর অ্যাঙ্গেজমেন্টের কথা জানতে পেরে ক্ষুব্ধ হয়ে ওঠেন ঐ যুবক। তাই গত রোববার ঐ তরুণীকে কথা বলার জন্য ডেকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ক্লাবের সামনে থেকে পূর্ব থেকে ঠিক করে রাখা মাইক্রোবাসে জোর করে তুলে নিজের বাড়ি বগুড়ায় নিয়ে যায় ঐ যুবক।  

যুবকের পরিবার বিষয়টি মেনে না নেওয়ায় যুবক ও তার পরিবারের সদস্যরা আজ বিকেল সাড়ে ৩টার দিকে তরুণীকে ফিরিয়ে দিয়ে যান বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেটে। পরে সেখান থেকে তরুণীর ভাই তাকে বাসায় নিয়ে যান।  

তুলে নিয়ে যাওয়ার পর তরুণীর সাথে ভালো ব্যবহার করা হয়েছে বলে জানিয়েছে অপহৃতের পরিবার। তরুণীর পক্ষ থেকে কোনো অভিযোগও নেই বলে এই প্রতিবেদককে জানিয়েছে তার ভাই।  

উল্লেখ্য, অপহৃত তরুণী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী ছিলেন এবং তার বাবা বর্তমানে বিশ্ববিদ্যালয়ে কর্মচারী হিসেবে কর্মরত আছেন। বিশ্ববিদ্যালয় সংলগ্ন ইসলামনগরে স্বপরিবারে বসবাস করেন ঐ তরুণী।

 

বিডি-প্রতিদিন/এস আহমেদ/হিমেল-১৯

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow