Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২০ জুন, ২০১৬ ১৯:৩৯
চুয়াডাঙ্গায় ৪০ লাখ টাকার ভারতীয় শাড়ি-ওষুধ জব্দ
অনলাইন ডেস্ক
চুয়াডাঙ্গায় ৪০ লাখ টাকার ভারতীয় শাড়ি-ওষুধ জব্দ

দামুড়হুদা উপজেলার ভারত সীমান্তবর্তী বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে প্রায় ৪০ লাখ টাকা মূল্যের ভারতীয় শাড়ি, থ্রি-পিস, পাঞ্জাবি, চশমা ও যৌন উত্তেজক ট্যাবলেট জব্দ করেছে চুয়াডাঙ্গা বিজিবি।

সোমবার ভোরে বিজিবি সদস্যরা এসব মালামাল জব্দ করেন।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ আমির মজিদ সোমবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, মুন্সীপুর, উথলী ও মদনা সীমান্ত ফাঁড়ির বিজিবি সদস্যরা দামুড়হুদা উপজেলার জয়নগর ৭৪ এবং ৭৫ নম্বর প্রধান খুঁটির মাঝামাঝি স্থানের পাট ক্ষেতে, তালশারী গ্রামের পাকা রাস্তার পাশের আমবাগানে, দর্শনা হল্ট স্টেশনের পাশে ও বড়বলদিয়া গ্রামের মাঠে রবিবার রাত ২টা থেকে রাত সাড়ে ৩টা পর্যন্ত চোরাচালান বিরোধী পৃথক পৃথক অভিযান চালায়।

এসময় চোরাচালানীরা বিজিবি'র উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলে পরিত্যক্ত অবস্থায় ৩৩৭টি ভারতীয় উন্নতমানের শাড়ি, ৫০টি ভারতীয় থ্রিপিস, ১০০টি ভারতীয় পাঞ্জাবি, ১ হাজার ১৫০টি চশমা, ১১০টি ভারতীয় ইনজেকশন, ৯০০টি এবিডি ট্যাবলেট, ২০ হাজারটি সিটিজা ট্যাবলেট, ২ হাজার ৪০০টি ইপান ট্যাবলেট এবং ১০ হাজার টি অনাগ্রা ট্যাবলেট, ২ হাজার ১৬০টি ভারতীয় পাইজিনা ট্যাবলেট, ৩০ হাজার পিস ড্যাপসন ট্যাবলেট, ৬ হাজার ৬০০টি ডাইজক্সিন ট্যাবলেট এবং ১ হাজার সাইনোমাইসিন ক্যাপসুল জব্দ করেন। জব্দকরা এসব মালামালের বাজার মূল্য ৩৯ লাখ ৭৬ হাজার ৯৪০ টাকা।

বিডি-প্রতিদিন/ ২০ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow