Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ জুন, ২০১৬ ১৪:০৫
সাভারে মায়ের সামনে মেয়েকে ধর্ষণের চেষ্টা
সাভার প্রতিনিধি:
সাভারে মায়ের সামনে মেয়েকে ধর্ষণের চেষ্টা

সাভারে মায়ের সামনে স্মৃতি (১৯) নামের এক মেয়েকে ধর্ষণের চেষ্টা ও পাশবিক নির্যাতন চালিয়েছে কিছু বখাটে যুবক। এসময় মা বাধা দিতে গেলে বখাটেরা তাকেও পিটিয়ে আহত করে।

সোমবার গভীর রাতে সাভারের কাউন্দিয়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।  

নির্যাতিত স্মৃতির মা অভিযোগ করে জানান, সাভারের কাউন্দিয়া এলাকায় মেয়ে ও মেয়ের স্বামীকে সাথে নিয়ে আলাউদ্দিনের বাড়িতে ভাড়া থাকেন তারা। তবে তার মেয়ের স্বামী বেশিরভাগ সময়ই বাড়ির বাইরে থাকেন। আর এই সুযোগে সোমবার গভীর রাতে ওই এলাকার আসাদ, রনি, জাফর ও হোসেন নামের চার বখাটে তাদের বাড়িতে প্রবেশ করে।  

এসময় বখাটেরা তার সামনেই তার মেয়ে স্মৃতিকে ধর্ষনের চেষ্টা চালায়। এক পর্যায়ে তারা মেয়ের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত ও পাশবিক নির্যাতন চালায়। এসময় তিনি বাধা দিতে গেলে বখাটেরা তাকেও পিটিয়ে আহত করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করে  হাসপাতালে ভর্তি করে।  

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি)   এস এম কামরুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এছাড়াও এঘটনায়   সাভার   মডেল   থানায়   একটি   মামলা   দায়ের   করা হয়েছে বলেও তিনি জানান।

 
বিডি প্রতিদিন/২১ জুন ২০১৬/হিমেল-১৫

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow