Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ জুন, ২০১৬ ১৫:৫৫
সীমান্তে নিহত দুই বাংলাদেশির লাশ ফেরত দিয়েছে বিএসএফ
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
সীমান্তে নিহত দুই বাংলাদেশির লাশ ফেরত দিয়েছে বিএসএফ

চাঁপাইনবাবগঞ্জের চারালডাঙ্গা সীমান্তে নিহত দুই বাংলাদেশীর লাশ ফেরত দিয়েছে বিএসএফ। আজ বেলা সাড়ে ১২টায় চারালডাঙ্গা সীমান্তের জিরো পয়েন্টে বিজিবি ও বিএসএফের মধ্যে কোম্পানী কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠকে লাশ দুটি ফেরত দেয়া হয়। 

গতকাল সোমবার রাত ২টার দিকে গোমস্তাপুর উপজেলার চারালডাঙ্গা সীমান্তের ওপারে ভারতের মালদহ জেলার অনুরাধাপুর সীমান্তের ২’শ গজ ভেতরে ২২৯/৭-৮ আর পিলারের মাঝামাঝি স্থানে রুহিমারী ডারা এলাকায়  দুই বাংলাদেশী গরুর রাখালকে গুলি করে হত্যা করে বিএসএফ। 

নিহতরা হলেন, জেলার গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের বেদপুর গ্রামের হুকমত আলীর ছেলে শাহজাহান আলী ভুটু (৩২) এবং একই ইউনিয়নের চারালডাঙ্গা গ্রামের দাউদ আলীর ছেলে  জোবদুল হক ভাদু (৩৪)। 

এ ঘটনায় বিজিবি কড়া প্রতিবাদ জানালে আজ বিকালে ৪ টায় ওই সীমান্তের জিরো পয়েন্টে অধিনায়ক পর্যায়ে বিজিবি-বিএসএফ এর মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। পতাকা বৈঠকের পর বিজিবি ও বিএসএফ কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন। পতাকা বৈঠকে বাংলাদেশের পক্ষে ৪৩ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল জাহিদ হাসান এবং ভারতের পক্ষে ৮২ বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক রাজেশ কুমার উপস্থিত ছিলেন । 


বিডি প্রতিদিন/২১ জুন ২০১৬/হিমেল-২০




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow