Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২২ জুন, ২০১৬ ১৩:২১
নওগাঁয় দু'টি পৃথক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ নিহত ৩
নওগাঁ প্রতিনিধি:
নওগাঁয় দু'টি পৃথক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ নিহত ৩

নওগাঁর সাপাহার ও মহাদেবপুর উপজেলার পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষকসহ ৩ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৩২ জন।

বুধবার বেলা ১১টা থেকে ১২টার মধ্যে এ দুর্ঘটনা দু'টি ঘটে।

সাপাহার থানার ওসি রেজাউল ইসলাম জানায়, বেলা ১১টার দিকে সাপাহারের তাজপুরে বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই উপজেলার বিনোদপুর গ্রামের মৃত জমির উদ্দীনের ছেলে অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক নাজির উদ্দীন মারা যান।

আহত হয় অটোরিকশাচালক তলাপাড়া গ্রামের শফি উদ্দীনের ছেলে মফিজ উদ্দীন, বাসযাত্রী সেনপুর গ্রামের লাল মোহাম্মদের ছেলে আব্দুল মজিদসহ অন্তত ৩০ জন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে সাপাহার হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে মফিজ উদ্দীনের অবস্থার অবনতি হলে তাকে দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এ বিষয়ে সাপাহার থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় ওসি।

এদিকে, মহাদেবপুর থানার ওসি সাবের রেজা চৌধরী জানায়, মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের খামারবাড়ী নামক স্থানে দুপুর ১২টার দিকে রাজশাহীগামী একটি বাস অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই অটোরিকশার চালক লিটন মারা যায়। এবং গুরুতর আহত দুই জনকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অটোরিকশার যাত্রী অজ্ঞাতনামা আরও একজন মারা যায়।

ওসি আরও জানান, নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহত লিটন নওগাঁ সদর উপজেলার পাঠাকাঠা গ্রামের ওয়াজেদ আলীর ছেলে। এ ঘটনায় আহতকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।    

বিডি-প্রতিদিন/২২ জুন, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow