Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৩ জুন, ২০১৬ ১৫:৫০
আপডেট :
টেকনাফে ৯ কোটি টাকার ইয়াবা উদ্ধার
আব্দুস সালাম, টেকনাফ(কক্সবাজার):
টেকনাফে ৯ কোটি টাকার ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে প্রায় নয় কোটি টাকা মূল্যের তিন লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়া এলাকায় অভিযান চালিয়ে চালনটি উদ্ধার করা হয়। তবে এ সময় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

বিজিবি সূত্র জানায়, ইয়াবার একটি বড় চালান আসছে এমন খবরে দুপুর ২ টার দিকে ২ বর্ডার র্গাড ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মো. আবু জার আল জাহিদের নেতৃত্বে বিজিবির টহল দল টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়। পরে সেখানে তল্লাশি চালিয়ে একটি ইয়াবা ভর্তি প্যাকেট উদ্ধার করা হয়। পরে উদ্ধার ইয়াবার প্যাকেট ব্যাটালিয়ন সদরে নিয়ে এসে গণনা করে তিন লাখ পিস ইয়াবা পাওয়া যায়। তবে এ সময় ইয়াবা উদ্ধারের সাথে কাউকে আটক করা সম্ভব হয়নি।

উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য নয় কোটি টাকা বলে জানিয়েছে বিজিবি। ইয়াবাগুলো বিজিবি ব্যাটলিয়ান সদরে জমা রাখা হবে এবং পরবর্তীতে উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে সংশ্লিষ্টদের উপস্থিতিতে ধবংস করা হবে বলে জানিয়েছেন উদ্ধারকারী বিজিবি কর্মকর্তা।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow