Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৩ জুন, ২০১৬ ১৬:৩০
মাদারীপুরে ইউএনও’র বিরুদ্ধে মামলা
মাদারীপুর প্রতিনিধি
মাদারীপুরে ইউএনও’র বিরুদ্ধে মামলা

মাদারীপুরের রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সহিদুল ইসলামের বিরুদ্ধে কোটি টাকার মানহানির মামলা করেছেন এক সাংবাদিক। আজ বৃহস্পতিবার মাদারীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন মাদারীপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক সুবার্তার সম্পাদক ও প্রকাশক শেখ মোস্তাফিজুল হক।

মামলার বিবরণে জানা গেছে, সংবাদ সংক্রান্ত বিষয় নিয়ে সাপ্তাহিক সুবার্তা পত্রিকার সম্পাদক শেখ মোস্তাফিজুল হক রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। এসময় উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান তাকে অকথ্য ভাষায় গালাগালি করেন এবং ফল ভালো হবে না বলে হুমকি প্রদান করেন। বিষয়টি মাদারীপুর জেলা প্রশাসক ও জনপ্রশাসক মন্ত্রণালয়ে একাধিক বার লিখিত জানালেও কোনো প্রকার আইনগত ব্যবস্থা গ্রহন করেননি। বিবাদীরা মিথ্যা ও মানহানীকর বক্তব্য প্রদান করায় বাদীর এককোটি টাকার মানহানি হয়েছে বলে উল্লেখ করা হয়েছে মামলায়। আপত্তিকর, মানহানিকর এবং অকথ্য ভাষায় গালিগালাজের বক্তব্যের মোবাইলের রেকর্ডকৃত সিডিও জমা দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী।

মামলার আইনজীবী আবুল হাসান সোহেল জানান, আমার বাদী মানহানিকর ও আপত্তিকর বক্তব্য প্রদান করায় মামলাটি দায়ের করা হয়েছে। মামলার আদেশ এখনও প্রদান করেনি বিচারক। মামলার বাদী শেখ মোস্তাফিজুল হক বলেন, আমাকে মামলা প্রত্যাহারের জন্য সরকারদলীয় নেতাদের দিয়ে হুমকি প্রদান করা হচ্ছে।


বিডি-প্রতিদিন/২৩ জুন ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow