Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬

আপডেট : ২৩ জুন, ২০১৬ ১৮:২৬
বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে আরেং
ময়মনসিংহ প্রতিনিধি:
বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে আরেং

ময়মনসিংহ-১(হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের আসন্ন উপ-নির্বাচনে ৩ জন মনোনয়ন পত্র জমা দিলেও ২ জনের মনোনয়ন বাতিল ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা আলীমুজ্জামান।

অপরদিকে ময়মনসিংহ-৩(গৌরীপুর) আসনের ৬ প্রার্থীর মনোনয়ন বৈধ বলে ঘোষণা করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা এ.কে.এম মূসা।

দু'জনের মনোনয়ন বাতিল হওয়ায় প্রয়াত সমাজকল্যান প্রতিমন্ত্রী অ্যাডভোকেট প্রমোদ মানকিন পুত্র জুয়েল আরেং অনেকটা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন বলে মনে করছেন স্থানীয় আ.লীগ। মনোনয়ন বাতিল হওয়া দুজন হচ্ছেন- স্বতন্ত্র প্রার্থী সেলিমা খাতুন ও জাতীয় পার্টির প্রার্থী অ্যাড. সোহরাব উদ্দিন।

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, জাতীয় পার্টির প্রার্থী অ্যাড. সোহরাব উদ্দিনের মনোনয়নপত্র বাতিল হলেও তার আপিল করার সুযোগ রয়েছে। তার আয়কর বিবরণীতে ত্রুটি রয়েছে। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী সেলিমা খাতুনের সমর্থকদের স্বাক্ষরে গরমিল থাকায় বাতিল করা হয়েছে।

অপরদিকে প্রয়াত এমপি মজিবুর রহমান ফকিরের মৃত্যুতে শূন্য হওয়া ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের ৬ প্রার্থীর মনোনয়ন বৈধ বলে ঘোষণা করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা এ.কে.এম মূসা। এ আসনে আ.লীগ থেকে মনোনয়ন পেয়েছেন বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেত্রী নাজনীন আলম, জাতীয় পার্টির শামসুজ্জামান, ন্যাপ মনোনীত আব্দুল মতিন ও ইসলামী ঐক্যজোট মনোনীত হাফেজ মাও. আবু তাহের খান।

এছাড়াও জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ না নিলেও গৌরীপুর আসনের উপ-নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক হাফেজ আজিজুল হককে কারন দর্শানোর নোটিশ প্রদান করেছেন উপজেলা বিএনপির আহবায়ক মকবুল হোসেন বকুল। উপজেলা বিএনপির আহবায়ক মকবুল হোসেন বকুল ও যুগ্ম-আহ্বায়ক শরাফ উদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানা যায়।

বিডি-প্রতিদিন/ ২৩ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow