Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ জুন, ২০১৬ ১৫:২৯
আপডেট : ২৪ জুন, ২০১৬ ১৫:৪০
বরিশালে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত, অস্ত্র উদ্ধার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বরিশালে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত, অস্ত্র উদ্ধার

বরিশালের বানারীপাড়া উপজেলার ছলিয়াবাকপুর ইউনিয়নের পূর্ব শাখারিয়া গ্রামে পুলিশের সাথে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মো. দুলাল নামে এক ব্যক্তি নিহত হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় এ ঘটনা ঘটে।  

নিহত দুলাল পার্শ্ববর্তী বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের চন্ডীপুর এলাকার ইসমাইল হোসেনের ছেলে। তার বিরুদ্ধে সংলগ্ন থানাগুলোতে হত্যা ও ডাকাতীসহ ৯টি মামলা রয়েছে বলে পুলিশ দাবি করেছে।  

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাতে শাখারিয়া গ্রামে ডাকাতী হতে পারে বলে পুলিশ গোপন সংবাদ পায়। সেই সূত্র ধরে পুলিশ শাখারিয়া গ্রাম ঘিরে ফেলে ওৎপেতে থাকে। রাত ২টা নাগাদ দুলালের নেতৃত্বে একটি গ্রুপ পূর্ব শাখারিয়া গ্রামে ডাকাতীর প্রস্তুতি নিচ্ছিলো। এ সময় দুর্বৃত্তরা পুলিশের অবস্থান টের পেয়ে তাদের (পুলিশ) উপর গুলি শুরু করে। পুলিশও পাল্টা প্রায় ৬০ রাউন্ড গুলি করে। এক পর্যায়ে দুর্বৃত্তরা পিছু হটলে দুলালের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। লাশের পাশেই পাওয়া যায় ২টি পাইপগান, ৮ রাউন্ড গুলি, রামদাসহ ধারালো অস্ত্র।

আজ দুপুরে বরিশাল মর্গে ময়না তদন্ত শেষে দুলালের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় দুলালের সহযোগিদের বিরুদ্ধে ২টি মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।  

বানারীপাড়া থানার ওসি মো. জিয়াউল হাসান জানান, দুলাল একজন চিহ্নিত ডাকাত ছিলো। উজিরপুর, বাবুগঞ্জ ও বানারীপাড়া থানার সিমান্তবর্তী নারায়নপুর এলাকায় তার একটি ডাকাত গ্রুপ রয়েছে। তার সহযোগিদের আটকের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলে ওসি জানিয়েছেন।


বিডি প্রতিদিন/২৪ জুন ২০১৬/হিমেল-০৬

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow