Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৫ জুন, ২০১৬ ১২:৫৪
আপডেট :
আশুলিয়ায় ১০ বছরের শিশু ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার
সাভার প্রতিনিধি
আশুলিয়ায় ১০ বছরের শিশু ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার



সাভারের আশুলিয়ায় ১০ বছরের এক মেয়ে শিশুকে পাশবিক নির্যাতনের ঘটনায় খন্দকার শামীম (৪০) নামে এক লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত ১২টার দিকে জিরানী টেঙ্গুরী এলাকা থেকে স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
আটক শামীম কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার পারগোয়ানা গ্রামের মৃত খন্দকার আমিনুর ইসলামের ছেলে। সে টেঙ্গুরী এলাকায় মুক্তিযোদ্ধা মিজান মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি কারখানায় নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করত বলে জানিয়েছে পুলিশ।
পাশবিক নির্যাতনের শিশুটির বাবা ফরহাদ হোসেন বেপারী জানান, আমি ও আমার স্ত্রী দু’জনেই পোশাক কারখানায় চাকরি করি। মেয়েটিকে বাসায় একা পেয়ে প্রতিবেশী শামীম কৌশলে তাকে নিজের ঘরে ডেকে নিয়ে পাশবিক নির্যাতন চালায়। বিষয়টি জানাজানি হলে স্থানীয় প্রভাবশালীরা বিষয়টি মীমাংসার নামে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায়।
এ ব্যাপারে আশুলিয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) র’হুল আমিন জানান, টেঙ্গুরী এলাকার মুক্তিযোদ্ধা মিজান মিয়ার বাড়িতে শামীম প্রতিবেশী ১০ বছরের এক মেয়ে শিশুকে কৌশলে তার ঘরে নিয়ে পাশবিক নির্যাতন করে। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে শামীম পালিয়ে যায়। পরে স্থানীরা অভিযুক্ত শামীমকে পাশ্ববর্তী বাজার থেকে আটক করে পুলিশে সোপর্দ করে।
তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। বর্তমানে নির্যাতিত শিশুটির চিকিৎসা সেবার পাশাপাশি শামীমের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি ধর্ষণ মামলা করা হয়েছে।


বিডি-প্রতিদিন/২৫ জুন ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow