Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ জুন, ২০১৬ ১৩:২০
আপডেট :
গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী-শাশুড়ি আটক
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী-শাশুড়ি আটক

রাজশাহীর পবা উপজেলায় যৌতুকের জন্য পপি বেগম (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত দেড়টার দিকে উপজেলার হরিপুর গ্রামে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডে  জড়িত সন্দেহে ওই গৃহবধূর স্বামী এবং শাশুড়িকে আটক করা হয়েছে।  

পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত গৃহবধূর বাবা আইয়ুব নবীর বরাত দিয়ে ওসি জানান, নিহত পপি বেগমের বাবার বাড়ি জেলার গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িহাট এলাকায়। প্রায় ৭ বছর আগে হরিপুর গ্রামের শাহীন আলীর ছেলে মিলন হোসেনের সঙ্গে তার বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই যৌতুকের জন্য পপি বেগমের ওপর নির্যাতন চালাতেন তার শ্বশুর বাড়ির লোকজন। শুক্রবার রাতেও পপি বেগমকে শারীরিক নির্যাতন করা হয়। পরে রাত দেড়টার দিকে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।
         
ওসি আরও জানান, সকালে খবর পেয়ে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। আর এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ওই বাড়ি থেকে তার স্বামী মিলন হোসেন (৩০) ও শাশুড়ি মিনারা বেগমকে (৫৫) আটক করা হয়। এ ঘটনায় থানায় গৃহবধূর বাবা আইয়ুব নবী বাদী হয়ে হত্যামামলা দায়ের করেছেন।


বিডি-প্রতিদিন/ ২৫ জুন, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow