Bangladesh Pratidin

প্রকাশ : ২৫ জুন, ২০১৬ ১৬:৩০
আপডেট :
মা-মেয়েকে ধর্ষণের প্রতিবাদে কলাপাড়ায় মানববন্ধন
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:
মা-মেয়েকে ধর্ষণের প্রতিবাদে কলাপাড়ায় মানববন্ধন

পটুয়াখালীর বাউফলে সংখ্যালঘু মা-মেয়েকে ধর্ষণের প্রতিবাদে ও সকল ধর্মীয় উপসনালয় গুলোতে নিরাপত্তাসহ সংখ্যালঘুদের জমি দখলের পায়তারা বন্ধের দাবিতে  কলাপাড়ায় সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার বেলা ১১ টায় পৌর শহরের মনোহরী পট্রিতে ছাত্র-যুব ঐক্য পরিষদ উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। প্রায় দুই ঘন্টা ব্যাপী সমাবেশ ও মানববন্ধন চলাকালে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এতে অংশ গ্রহন করেন।  

ছাত্র-যুব ঐক্য উপজেলা শাখার সভাপতি নীল রতন কুন্ডুর সভাপতিত্বে সমাবেশ ও মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, সিপিবি’র উপজেলার শাখার সম্পাদক নাসির উদ্দিন তালুকদার, পৌর বিএনপি’র সভাপতি অধ্যাপক নুর বাহাদুর তালুকদার, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সভাপতি অধ্যাপক ভূপেন্দ্র নাথ বিশ্বাস, রাখাইন নেতা লুফ্রু মাষ্টার, জগন্নাথ আখড়া কমিটি’র সম্পাদক ভজহরি কুন্ডু, মদন মোহন সেবাশ্রমের সম্পাদক এড.নাথুরাম ভৌমিক, পটুয়াখালী জেলা ছাত্র-যুব ঐক্য পরিষদের সভাপতি এড.সঞ্জয় কুমার খাসখেল, সম্পাদক অশোক রায়, পৌর মহিলা কাউন্সিলার বিজলী রানী, শিক্ষিকা নমিতা দত্ত, ডাব্লুগঞ্জ ইউপি চেয়ারম্যান সালাম শিকদার প্রমুখ।  

বক্তারা বলেন, অবিলম্বে গুপ্ত হত্যাকারীদের ধরে সুষ্ঠ বিচার করতে হবে। এদের পেছনে কারা তাদের মুখোশ জাতীর সামনে তুলে ধরতে হবে। এছাড়া পটুয়াখালীর বাউফলে সরকার দলীয় সন্ত্রাসীরা হিন্দু  মা ও মেয়েকে গণধর্ষন করেছে। তাদের বিরুদ্ধে অবিলম্বে আইনগত ব্যবস্থা নেয়া এবং সংখ্যালঘুদের জমি দখল বন্ধে পুলিশী ব্যবস্থার জোড় দাবী জানানো হয়।


বিডি প্রতিদিন/২৫ জুন ২০১৬/হিমেল-০৪

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow