Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৫ জুন, ২০১৬ ১৭:৩৫
আপডেট : ২৫ জুন, ২০১৬ ১৭:৩৬
'দেশে খাদ্য উৎপাদন বেশী বলেই ২০ কেজি চাউল পাচ্ছে দুস্থ মানুষ'
শেরপুর প্রতিনিধি:
'দেশে খাদ্য উৎপাদন বেশী বলেই ২০ কেজি চাউল পাচ্ছে দুস্থ মানুষ'

দেশে খাদ্য উৎপাদন বৃদ্ধি বলেই শেখ হাসিনা গরীব দুস্থদের মাঝে ২০ কেজি করে চাউল দিচ্ছেন বলে মন্তব্য করেছেন কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। আজ সকালে শেরপুরের নকলার গনপদ্দি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গরীব ও দুস্থদের মাঝে ভিজিএফ এর চাউল ও  ঈদ সামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

এসময় দেশবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, 'আপনারা ভালো চাউল দেন, ভালো ধান উৎপাদন করেন বলেই আমরা বাংলাদেশ থেকে শ্রীলংকায় ধান রপ্তানী করার সুযোগ পেয়েছি, যা অন্য কেউ পায়নি। আর তাইতো ৯ শত ২০ টাকা ধানের মণ একমাত্র শেখ হাসিনাই দিতে পারে। শেখ হাসিনার সরকার থাকলে দেশে সাধারণ মানুষের উপকার হয়। বিনা পয়সায় বই পায়, পায় উপবৃত্তি। ' 

পরে তিনি নকলা উপজেলার ৯টি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রী ও তার নিজ তহবিল থেকে ৫৫২ টি থ্রী পিছ ও শাড়ী, ১০ হাজার ৮ শ’ জন গরীব দুস্থদের মাঝে ২০ কেজি করে ভিজিএফ এর চাঊল, এ ছাড়াও ৮শ' পিছ শাড়ী, ৮শ' পিছ ট্রাইজার ও টিশার্ট এবং ৮শ' পিছ শার্ট বিতরণ করেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিম, পুলিশ সুপার মেহেদুল করিম উপজেলা চেয়ারম্যান মাহাবুবুর রহমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহসহ স্থানীয় আওয়ামী লীগের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বিডি প্রতিদিন/২৫ জুন ২০১৬/হিমেল-০৮

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow