২৫ জুন, ২০১৬ ১৭:৪৪

গৌরনদীতে অপহরণের ৫ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

বরিশাল প্রতিনিধি:

গৌরনদীতে অপহরণের ৫ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

অপহরণের ৫ দিন পর বরিশালের গৌরনদী উপজেলার মেদাকুল গ্রাম থেকে শুক্রবার রাতে অপহৃত এক স্কুলছাত্রীকে (১৪) উদ্ধার ও অপহরণকারী মোঃ ইয়াসিন আরাফাতকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ। এদিকে ডাক্তারী পরীক্ষার জন্য উদ্ধারকৃত স্কুলছাত্রীকে শনিবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিসেট্রট আদালতে পাঠানো হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন জানান, উপজেলার বাকাই নিরাঞ্জন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ঐ ছাত্রী  স্কুলে আসা-যাওয়ার পথে পার্শ্ববর্তী  পশ্চিম বয়সা গ্রামের মৃত জালাল চৌকিদারের পুত্র মোঃ ইয়াসিন আরাফাত (১৯) প্রায় উত্ত্যক্ত করতো। ঐ ছাত্রী প্রাইভেট পড়ার জন্য গত ১৮ জুন সকাল ৮টার দিকে নিজ বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে রওনা দেয়। সকাল সাড়ে ৮টার দিকে স্কুলের কাছে পাকা সড়কের উপর পৌঁছালে একাদশ শ্রেনীতে ভর্তিচ্ছুক ইয়াসিন আরাফাতের নেতৃত্বে ২-৩ জন বখাটে যুবক  ঐ ছাত্রীর গতিরোধ করে। 

এ সময় জোরপূর্বক তাকে মোটর সাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায় তারা।  এ ব্যাপারে অপহৃতার মা সানজিলা বেগম বাদি হয়ে শুক্রবার বিকালে গৌরনদী মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এস.আই মোঃ নজরুল ইসলাম শুক্রবার রাতে মেদাকুল গ্রামে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রী তারিনকে উদ্ধার ও অপহরণকারী ইয়াসিন আরাফাতকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতকে শনিবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে জেল হাজতে পাঠায়। ডাক্তারী পরীক্ষার জন্য উদ্ধারকৃত স্কুলছাত্রীকে শনিবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

 

বিডি প্রতিদিন/২৫ জুন ২০১৬/হিমেল-০৯

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর