Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭

প্রকাশ : ২৫ জুন, ২০১৬ ২০:১৯
আপডেট :
'পরিকল্পিতভাবে দেশে গুপ্ত হত্যা চালানো হচ্ছে'
সিরাজগঞ্জ প্রতিনিধি:
'পরিকল্পিতভাবে দেশে গুপ্ত হত্যা চালানো হচ্ছে'

দেশের রাজনৈতিক স্থিতিশীলতা নষ্ট করতে একটি কুচক্রী মহল দেশে পরিকল্পিতভাবে গুপ্ত হত্যা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। শনিবার সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।  

এ সময় তিনি বলেন, যখনই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনায় সফলতা অর্জন করছেন তখনই ঈর্ষান্বিত হয়ে  জঙ্গী তৎপরতায় জড়িত ও একাত্তরের ঘাতকদের লালনকারীরা  দিশেহারা হয়ে স্থিতিশীল রাজনীতিকে অস্থিতিশীল করার প্রয়াস চালিয়েছে। জনগণকে সাথে নিয়ে এ সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করা হবে বলেও তিনি ঘোষণা করেন।  

মোহাম্মদ নাসিম বলেন, দেশের প্রবৃদ্ধি বেড়েছে, শিক্ষা স্বাস্থ্য, কৃষিসহ খাদ্য উৎপাদন বেড়েছে। বিদ্যুৎ উৎপাদন নিশ্চিত করে গ্রামে গ্রামে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে, কমিউনিটি ক্লিনিক স্থাপন করে  গ্রামের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হয়েছে।  

তিনি কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা এমন কোন কাজে জড়িত হবেন না যাতে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি মানুষের অশ্রদ্ধা জন্মায়। ক্ষমতার অহমিকা দেখিয়ে বাড়াবাড়ি করে দলের ক্ষতি করবেন না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, সাবেক এমপি তানভীর শাকিল জয়, আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক বকুল সরকার, খলিলুর রহমান, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন প্রমুখ। এ সময় জেলা প্রশাসক মোঃ বিল্লাল হোসেন, পুলিশ সুপার মোঃ মিরাজ উদ্দিন আহম্মেদসহ  জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।  

 

বিডি প্রতিদিন/২৫ জুন ২০১৬/হিমেল-১৭

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow