Bangladesh Pratidin

প্রকাশ : ২৬ জুন, ২০১৬ ১২:৪৯
আপডেট :
লক্ষ্মীপুরে শিশুকন্যাকে হত্যার অভিযোগে মা আটক
অনলাইন ডেস্ক
লক্ষ্মীপুরে শিশুকন্যাকে হত্যার অভিযোগে মা আটক

লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর এলাকায় ১০ মাসের কন্যা শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে পাষণ্ড মাকে আটক করা হয়েছে। তার নাম নাম ইয়াছমিন আক্তার। আজ ভোররাতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা ঘাতক মা ইয়াছমিন আক্তারকে আটক করে গাছের সঙ্গে বেঁধে রাখে। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। পুলিশ সকালে নিহত শিশু কন্যার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।  

জানা যায়, আবুল খায়েরের স্ত্রী ইয়াছমিন আক্তার দীর্ঘদিন ধরে পরকীয়ায় আসক্ত। এ নিয়ে স্বামী-আবুল খায়ের ও স্ত্রী ইয়াছমিন আক্তারের মধ্যে প্রায় ঝগড়া বিরোধ লেগে থাকত। এর জের ধরে শনিবার রাতের কোন এক সময় শিশু কন্যাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ পুকুরে ফেলে দেয় মা ইয়াছমিন আক্তার। পরে ভোররাতে পাশের পুকুর থেকে শিশু কন্যা রাইসা আক্তারের লাশ উদ্ধার করে স্থানীয়রা।  

এদিকে মা ইয়াছমিন আক্তার এ হত্যার কথা অস্বীকার করে বলেন, ঘরের দু-পাশের দরজা খোলা ছিল। অন্য কেউ রাইসা আক্তারকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিতে পারে।  

নিহতের দাদী কোরফুলি বেগম ও বাবা আবুল খায়ের জানান, রাইসা আক্তারকে মা নিজে শ্বাসরোধ করে হত্যা করেছে। তার স্বভাব ভালো নয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া জানান, শিশু কন্যার লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক মা ইয়াছমিন আক্তারকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

বিডি প্রতিদিন/২৬ জুন ২০১৬/হিমেল-১৩

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow